সালমান শাহ: পি‌বিআইয়ের প্রতিবেদনের বিষয়ে শুনা‌নি ৩০ মার্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সালমান শাহ

walton

ঢাকা: সালমান শাহ আত্মহত্যা করেছেন মর্মে পিবিআইয়ের প্রতিবেদ‌নের গ্রহণযোগ্যতার বিষ‌য়ে শুনা‌নি হ‌বে আগামী ৩০ মার্চ। 

বুধবার (২৬ ফেব্রুয়া‌রি) প্রতি‌বেদন‌টি আদাল‌তে উপস্থাপন করা হ‌লে ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম‌্যা‌জি‌স্ট্রেট শা‌হিনুর রহমান তা‌তে ‘দে‌খিলাম’ লি‌খে স্বাক্ষর ক‌রেন। একইস‌ঙ্গে প্রতি‌বেদ‌নের গ্রহণ‌যোগ‌্যতার বিষ‌য়ে মামলার পরবর্তী ধার্য তা‌রিখ ৩০ মা‌র্চ শুনা‌নির জন‌্য মামলার দিন ঠিক ক‌রেন।

বৃহস্প‌তিবার (২৭ ফেব্রুয়া‌রি) সিএমএম আদাল‌তে নন জিআর শাখার সাধারণ নিবন্ধন কর্মকর্তা আ‌নিছুর রহমান এই তথ‌্য জা‌নি‌য়ে‌ছেন।

গত ২৫ ফেব্রুয়ারি পি‌বিআইয়ের প্রতিবেদন আদালতে জমা পড়ে। ওইদিন সকালে ঢাকার চিফ মেট্রোপলিটন মাজিস্ট্রেট আদালতের ডেসপাস শাখায় ৬০০ পৃষ্ঠার তদন্ত প্রতিবেদন জমা দেন পিবিআইয়ের পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলাম।

এ‌দিকে ‘হত্যা নয়, আত্মহত্যাই করেছেন সালমান শাহ’ পিবিআই’র এমন বক্তব্য মানতে পারছে না মামলার বাদীপক্ষ। তাই পিবিআই যে প্রতিবেদন দাখিল করেছে তার বিরুদ্ধে আদালতে নারাজি আবেদন করা হবে বলে জানিয়েছেন বাদীপক্ষের আইনজীবী ফারুক আহাম্মদ।

প্রতিবেদনের বিষয়ে বাদীপক্ষের আইনজীবী ফারুক আহাম্মদ বাংলানিউজকে বলেন, ‘সালমান শাহ’র মৃত্যুর ঘটনায় আমাদের কাছে যেসব সাক্ষ্যপ্রমাণ ছিল সব আদালতের মাধ্যমে আমরা পিবিআইকে সরবরাহ করেছি। এরপরও তদন্তে সেসব সাক্ষ্যপ্রমাণের প্রতিফলন ঘটেনি। সালমানের মায়ের সঙ্গে কথা হয়েছে, আমরা এই প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে নারাজি আবেদন দেবো।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
কেআই/জেডএস

সারা দেশ কি সরকার গোরস্থান বানাতে চায়: রিজভী
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইকচালকের মৃত্যু
সাইকেলের ধাক্কায় পড়ে গেলেন বাইকের চালক
যাত্রী স্বল্পতায় মঙ্গলবারের সব ফ্লাইট বাতিল বিমানের
আসামে ভূমিধসে ২০ জন নিহত


বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন
কোহলি-রোহিত জুটিকে প্রশংসায় ভরিয়ে দিলেন সাঙ্গাকারা
আবরার হত্যা: জিয়নের জামিন নামঞ্জুর
গাজীপুরে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত আটক
হাতিয়ায় নদীর পাড় থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার