php glass

ফের রিমান্ডে কাউন্সিলর রাজীব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তারেকুজ্জামান রাজীব

walton

ঢাকা: মোহাম্মদপুরের ‘সুলতানখ্যাত’ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে অস্ত্র মামলায় ফের চার‌দি‌নের রিমা‌ন্ডে পা‌ঠি‌য়ে‌ছেন আদালত।

সোমবার (১১ ন‌ভেম্বর) অস্ত্র মামলায় কাউ‌ন্সিলর রাজী‌বের ১০ দি‌নের রিমান্ড আ‌বেদন ক‌রেন র‌্যাব-২ এর উপ-প‌রিদর্শক প্রণয় কুমার প্রামা‌ণিক। শুনা‌নি শে‌ষে ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট দেবদাস চন্দ্র অ‌ধিকারী চার‌দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রেন।

গত ২০ অক্টোবর রাতে রাজধানীর ভাটারা থানায় অস্ত্র ও মাদক আইনে রাজীবের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করে র‌্যাব। ওই দিন মধ্যরাতেই অস্ত্র ও মাদক আই‌নের দুই মামলায় রাজীব‌কে সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছি‌লেন আদালত। রিমান্ড শে‌ষে ৪ ন‌ভেম্বর রাজীব‌কে কারাগা‌রে পাঠা‌নো হয়।

এরআগে গত ১৯ অক্টোবর দিনগত রাতে বন্ধুর বাসায় আত্মগোপনে থাকা রাজীবকে গ্রেফতার করে র‌্যাব। এসময় ওই বাসা থেকে সাতটি বিদেশি মদের বোতল, একটি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, নগদ ৩৩ হাজার টাকা ও একটি পাসপোর্ট জব্দ করা হয়।

২০১৫ সালে কাউন্সিলর নির্বাচনে তিনি ছিলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। দলীয় প্রার্থী ও মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমানকে হারিয়ে নির্বাচিত হন তিনি।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ন‌ভেম্বর ১১, ২০১৯
কেআই/ওএইচ/

নূরকে পেয়ে আপ্লুত প্রতিমন্ত্রী এনাম, সালাম করলেন পা ছুঁয়ে
চূড়ান্ত তালিকায় মুশফিকসহ পাঁচ বাংলাদেশি!
৭১ একটি চেতনা, তার প্রকাশ মুক্তিযুদ্ধ জাদুঘর
অনশনরত পাটকল শ্রমিকের মৃত্যুর প্রতিবাদে বাসদের মানববন্ধন
৫ দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার


শীতের খাবার চিকেন মোমোর রেসিপি
সিলেটকে উড়িয়ে টানা দ্বিতীয় জয় রাজশাহীর
মাছ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হবে ত্রিপুরা: বিপ্লব
হাসু-কাসু বাহিনীর মূলহোতা আটক
দুর্নীতির দায়ে কারাভোগী ব্যক্তিকে সরকার সহযোগিতা করবে না