php glass

ধানমন্ডির জোড়া খুনে সুরভীর স্বীকা‌রো‌ক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুরভী আক্তার নাহিদা। ছবি: সংগৃহীত

walton

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে জোড়া খুনের ঘটনায় গৃহকর্মী সুরভী আক্তার নাহিদা আদাল‌তে স্বীকা‌রে‌ক্তিমূলক জবানবন্দি দি‌য়ে‌ছেন। বৃহস্প‌তিবার (৭ ন‌ভেম্বর) বি‌কে‌লে ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী তার জবানব‌ন্দি রেকর্ড ক‌রেন।

গত ৫ ন‌ভেম্বর এই মামলার প্রধান আসা‌মি সুরভ‌ীসহ গ্রেফতার পাঁচজনকে পাঁচদিন ক‌রে রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমা‌ন্ডের দ্বিতীয় দি‌ন ফৌজদারি কার্য‌বি‌ধির ১৬৪ ধারায় সুরভীর স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি রেক‌র্ডের আবেদন ক‌রেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক রবিউল আলম।

সুরভী ছাড়াও ওইদিন ‌রিমা‌ন্ডে পাঠা‌নো হয় বাসার দাঁ‌রোয়ান নুরুজ্জামান, পরিচ্ছন্নকর্মী গাউসুল আযম প্রিন্স, আতিকুল হক বাচ্চু ও বেলায়েত হোসেনকে।

গত ৪ ন‌ভেম্বর ধানমন্ডি থানা থেকে মামলার তদন্তভার ডিএমপির গোয়েন্দা বিভাগে হস্তান্তর করা হয়। ওই দিনই সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর আগারগাঁওয়ের বিএনপি বস্তি এলাকায় অভিযান চা‌লি‌য়ে সুরভীকে গ্রেফতার করে ডি‌বি। অন্য অভিযুক্তদের রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গত ১ নভেম্বর ধানমন্ডির ২৮ নম্বর রোডে অবস্থিত ২১ নম্বর বাসার ই-৫ ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহপরিচারিকা দিতি খুন হন। এ ঘটনায় ৩ নভেম্বর মৃত আফরোজা বেগমের মেয়ে অ্যাডভোকেট দিলরুবা সুলতানা রুবা (৪২) ধানমন্ডি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ন‌ভেম্বর ০৭, ২০১৯
কেআই/একে

লালমনিরহাট থেকে সব রুটে বাস চলাচল শুরু
ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু ২৪ নভেম্বর
মূল্যের কারসাজির সঙ্গে জড়িত হোতাদের গ্রেফতারের দাবি
নিরাপত্তার কারণে ইডেনে প্যারাট্রুপারদের শো বাতিল
সাভারে একাধিক মামলার আসামি গ্রেফতার


নতুন পেঁয়াজ বাজারে, তবু দাম বাড়াতে ব্যস্ত ব্যবসায়ীরা
ইডিইউতে আগামীর ইঞ্জিনিয়ারদের মেধার লড়াই
কাজিপুরে মদপানে ২ যুবকের মৃত্যু
সাতক্ষীরা সীমান্তে সাড়ে ৪০০ ভরি স্বর্ণ জব্দ
কলা বিক্রেতা লিয়াকত পেলেন ভ্যান