php glass

ধানমন্ডিতে জোড়া খুন: সুরভীসহ পাঁচজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুরভী আক্তার নাহিদা, ছবি: সংগৃহীত

walton

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে গলাকেটে জোড়া খুনের ঘটনায় গৃহকর্মী সুরভীসহ গ্রেফতার পাঁচজনের ৫ দিন ক‌রে রিমান্ড মঞ্জর করেছেন আদালত।

মঙ্গলবার (৫ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়া এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে দুপুরে তাদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক রবিউল আলম। শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জর করেন।

‌রিমা‌ন্ডপ্রাপ্তরা হলেন- গৃহকর্মী সুরভী আক্তার নাহিদা, দারোয়ান নুরুজ্জামান, ক্লিনার গাউসুল আজম প্রিন্স, আতিকুল হক বাচ্চু ও বেলায়েত হোসেন।

সোমবার ধানমন্ডি থানা থেকে মামলার তদন্তভার ডিএমপি’র গোয়েন্দা বিভাগে হস্তান্তর করা হয়। এদিনই সন্ধ্যা সাড়ে ছয়টায় রাজধানীর আগারগাঁওয়ের বিএনপি বস্তি এলাকায় বিশেষ অভিযান চা‌লি‌য়ে সুরভীকে গ্রেফতার করে ডি‌বি। অন্যান্য অভিযুক্তকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গত শুক্রবার (১ নভেম্বর) রাতে ধানমন্ডির ২৮ নম্বর রোডে অবস্থিত ২১ নম্বর বাসার ই-৫ ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতির গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন দুপুরে এক নারী গৃহকর্মী হিসেবে ওই বাসায় কাজ করতে আসেন। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। এ ঘটনায় রোববার (৩ নভেম্বর) মৃত আফরোজা বেগমের মেয়ে অ্যাডভোকেট দিলরুবা সুলতানা রুবা (৪২) ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ন‌ভেম্বর ০৫, ২০১৯
কেআই/ওএইচ/

বিয়ের ৮ দিন আগে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
বিএনএস কর্ণফুলী ঘুরে দেখলেন সাধারণ মানুষ
লঙ্গন নদী থেকে কৃষকের মরদেহ উদ্ধার
খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ট্রেজারারের যোগদান
আশাশুনিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী-শাশুড়ি আটক


মোদী-সৌরভের আমন্ত্রণে শুক্রবার কলকাতা যাচ্ছেন শেখ হাসিনা
সোনারগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
শেয়ার ব্যবসা করতে পারবে মার্চেন্ট ব্যাংক ও এমডিরা
র‌্যাবের অভিযানে জেএমবি সদস্য আটক
রাজশাহীতে ৬ মাসে র‌্যাবের হাতে আটক ৭৮৩