ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

ফরিদপুরে হত্যা মামলায় ৫ জনের ফাঁসির আদেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
ফরিদপুরে হত্যা মামলায় ৫ জনের ফাঁসির আদেশ মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা। ছবি: বাংলানিউজ

ফরিদপুর: ফরিদপুরে জাহিদুল খাঁ হত্যা মামলায় ৫ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৩টায় জেলা ও দায়রা জজ মো. সেলিম মিয়া এ রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার সময় ৫ আসামির মধ্যে চার জন আদালতে উপস্থিত ছিলেন।  

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন-ফরিদপুর সদর উপজেলার ধুলদী রাজাপুর গ্রামের ইসমাইল শেখের ছেলে আকাশ (১৮), একই গ্রামের কামাল শেখের ছেলে সাইফুল শেখ (২৭), কিতাব আলির ছেলে হাসেম শেখ (৩৫), শোভা খা'র ছেলে জাহিদ খা (২৮), মৃত আলিম বেপারীর ছেলে জুয়েল বেপারী (৩২)।

 

মামলার বিবরণে জানা যায়, ফরিদপুর কোতোয়ালি থানার কৃষ্ণনগর ইউনিয়নের পশ্চিম গঙ্গাবর্দী গ্রামের জাহিদুল খাঁ ২০১৪ সালের ২১ ডিসেম্বর ধুলদী রাজাপুর গ্রামের ইসমাইল শেখের বাড়িতে গিয়ে সহযোগীদের সঙ্গে তাস খেলা শুরু করেন। খেলায় জয় পরাজয়কে কেন্দ্র করে নিজেদের মধ্যে কোন্দল শুরু হলে ওই ৫ জন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জাহিদুলকে আহত করে ফেলে রেখে যায়। পরদিন দুপুরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।  

এ ঘটনায় নিহতের স্ত্রী জিয়াসমিন বাদী হয়ে ২৩ ডিসেম্বর কোতোয়ালি থানায় ওই ৫ জনকে আসামি করে  মামলা দায়ের করলে শুনানি ও সাক্ষ্য প্রমাণ শেষে আদালতের বিচারক রোববার এ রায় ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯/আপডেট ১৬০৮ ঘণ্টা
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa