php glass

চাকরির প্রলোভনে তরুণী ধর্ষণ: নাহিদের ৩ দিনের রিমান্ড

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

ঢাকা: চাকরির প্রলোভনে ইন্টারভিউ দিতে এসে গণধর্ষণের শিকার তরুণীর মামলায় গ্রেফতার নাহিদ পাটোয়ারীর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ নাহিদ পাটোয়ারীকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল হোসেনের আদালতে হাজির করে তার সাতদিনের রিমান্ড আবেদন করেন। এ পরিপ্রেক্ষিতে আদালত শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার (০২ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা আরেক আসামি ফাহিম আহমেদ ফয়েজের তিনদিনের রিমান্ড শেষে ফের পাঁচদিনের রিমান্ড আবেদন করেছিলেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালতে। পরে আদালত রিমান্ডের আবেদন নাকচ করে দিয়ে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একইসঙ্গে যেকোনো কার্যদিবসের মধ্যে একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশও দেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৭ আগস্ট বিকেলে আসামিরা চাকরি দেওয়ার কথা বলে ওই তরুণীকে রাজধানীর শ্যামলী প্রধান সড়কের ৩৫/১/বি নং বাড়ির পঞ্চম তলায় ডেকে আনেন। তখন ফাহিম তরুণীকে একটি চেয়ারে বসতে দেন এবং চাকরির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন। একপর্যায়ে তাকে সিগারেট ও ওয়াইন অফার করেন। তরুণী তা না পান করায় তিনি তাকে কোমল পানীয়র সঙ্গে রেড ওয়াইন মিশিয়ে দেন। তরুণী সেটা পান করে শারীরিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েন।

এ সুযোগে প্রথমে ফাহিম ও পরে নাহিদ তাকে পালাক্রমে ধর্ষণ করেন। তরুণী অচেতন হয়ে পড়লে তারা তার চোখে-মুখে পানি দিয়ে জ্ঞান ফিরিয়ে আনেন। এরপর তরুণী অনেক অনুনয়-বিনয় করে বাসায় ফিরে এসে শেরেবাংলা নগর থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেন্বর ০৩, ২০১৯
এমএআর/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ
ksrm
শনিবার জিয়ার সমাধিতে শ্রদ্ধা জানাবে ছাত্রদল
ভবন থেকে পড়ে উপ-সচিবের গাড়ি চালকের মৃত্যু
কোম্পানীগঞ্জে অপহৃত স্কুলছাত্রী খাগড়াছড়ি থেকে উদ্ধার
আইজিসিসির আয়োজনে গাইলেন অদিতি মহসিন
রাস্তা খালি করতে দুই মোটরসাইকেল এসকর্ট রেখেছিলেন শামীম


‘ক্ষেপ’ বন্ধ করতে পয়েন্ট আনলো পাঠাও
আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী
ভুটানকে হারালো বাংলাদেশের কিশোররা
বিখ্যাত লেখক স্টিফেন কিংয়ের জন্ম
বসুন্ধরা কিংস একাডেমি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন যশোর