php glass

ধর্ষণ মামলার আসামি ফাহিম কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

ঢাকা: চাকরির ইন্টারভিউ দিতে এসে গণধর্ষণের শিকার তরুণীর মামলায় গ্রেপ্তার ফাহিম আহমেদ ফয়েজকে কারাগারে পাঠিয়েছেন আদালত। একই সঙ্গে যেকোনো কার্যদিবসের মধ্যে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশও দিয়েছেন আদালত।

সোমবার (০২ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ ফয়েজের তিন দিনের রিমান্ড শেষে ফের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। পরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান রিমান্ডের আবেদন নাকচ করে দিয়ে তাকে কারাগারে পাঠানোর  নির্দেশ দেন। 

গত ২৯ আগস্ট এই আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন একই আদালত। 

মামলা সূত্রে জানা যায়, গত ২৭ আগস্ট বিকেলে আসামিরা চাকরি দেওয়ার কথা বলে ওই তরুণীকে শ্যামলী প্রধান সড়কের ৩৫/১/বি নং বাড়ির ৫ম তলায় ডেকে নিয়ে যায়। তখন ফাহিম আহমেদ তরুণীকে একটি চেয়ারে বসতে দেয় এবং চাকরির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন ও এক পর্যায়ে তাকে সিগারেট ও ওয়াইন অফার করেন। তরুণী তা না খাওয়ায় আসামি তাকে কোমল পানীয়র সঙ্গে রেড ওয়াইন মিশিয়ে খাওয়ান। পরে তরুণী শারীরিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েন। প্রথমে ফাহিম আহমেদ ও পরে নাহিদ পাটোয়ারী তাকে পালাক্রমে ধর্ষণ করেন। 

পরে তরুণী অচেতন হয়ে পড়লে আসামিরা তার চোখে, মুখে পানি দিয়ে জ্ঞান ফিরিয়ে আনেন। এরপর তরুণী অনেক অনুনয়, বিনয় করে বাসায় ফিরে এসে শেরেবাংলা নগর থানায় মামলা করেন। মামলার অপর আসামি নাহিদকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
এমএআর/জেডএস

ksrm
শনিবার জিয়ার সমাধিতে শ্রদ্ধা জানাবে ছাত্রদল
ভবন থেকে পড়ে উপ-সচিবের গাড়ি চালকের মৃত্যু
কোম্পানীগঞ্জে অপহৃত স্কুলছাত্রী খাগড়াছড়ি থেকে উদ্ধার
আইজিসিসির আয়োজনে গাইলেন অদিতি মহসিন
রাস্তা খালি করতে দুই মোটরসাইকেল এসকর্ট রেখেছিলেন শামীম


‘ক্ষেপ’ বন্ধ করতে পয়েন্ট আনলো পাঠাও
আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী
ভুটানকে হারালো বাংলাদেশের কিশোররা
বিখ্যাত লেখক স্টিফেন কিংয়ের জন্ম
বসুন্ধরা কিংস একাডেমি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন যশোর