php glass

না’গঞ্জে বালু ব্যবসায়ী হত্যায় ৭ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসামিদের আদালত থেকে কারাগারে নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আলোচিত বালু ব্যবসায়ী আরাফাত হত্যা মামলার রায়ে ৭ আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে দণ্ডপ্রাপ্তদের ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। এ মামলায় শফিকুল ইসলাম শফি ও রাজু আহমেদ নামে দু’জন খালাস পেয়েছেন।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা ৩ জন আসামির উপস্থিতিতে এ রায় দেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন, সিদ্ধিরগঞ্জের আটি এলাকার ফেলাইন্নার ছেলে সজিব (২৫) একই এলাকার চাঁন মিয়ার ছেলে দেলোয়ার হোসেন দেলু (২০), হারুনুর রশিদের ছেলে জাহিদুল ইসলাম জয় (২২), আবু তালেবের ছেলে শামীম (২৪), মনোয়ারা জুট মিল সিকিউরিটি কলোনীর রফিক (৫০) ও তার ছেলে ইউসুফ (২০) এবং ফতুল্লার গাবতলী এলাকার মৃত. মোহন মিয়ার ছেলে রুবেল ওরফে ইয়াসিন (২৪)। এদের মধ্যে সজীব, রুবেল ওরফে ইয়াসিন ও জাহিদুল ইসলাম জয় আদালতে উপস্থিত ছিলেন। অন্যরা জামিনে গিয়ে পলাতক রয়েছেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ জানান, নারী নির্যাতন মামলার পলাতক আসামি স্থানীয় সজীবকে পুলিশে ধরিয়ে দেন সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনীর আনোয়ার হোসেনের ছেলে বালু ব্যবসায়ী আরাফাত (২২)। এরপর সজীব আদালত থেকে জামিনে বেরিয়ে এসে দলবল নিয়ে ২০১০ সালের ২৬ ফেব্রুয়ারি বিকেলে খেলার কথা বলে আরাফাতকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। তারপর ধারালো অস্ত্র দিয়ে আরাফাতকে কুপিয়ে হত্যা করে জঙ্গলের মধ্যে মরদেহ ফেলে পালিয়ে যায় সজীব ও তার লোকজন। এ ঘটনায় আরাফাতের বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ মামলায় ছেলের বিচার দাবি করে ৩ বছর আগে আদালতে সাক্ষী দেওয়ার পর তার মৃত্যু হয় মামলার বাদী আনোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ হত্যা মামলা
ksrm
জয়নালকে সহযোগিতা করতেন নির্বাচন কমিশনের কতিপয় কর্মচারী
দুমকিতে ইয়াবাসহ বিক্রেতা আটক
বাগেরহাট কারাগারে হাজতির মৃত্যু
ইতালির প্রবাসীদের ১৩ দফা দাবি
কুষ্টিয়ায় রিকশাচালকের গলা কাটা মরদেহ উদ্ধার


কর কমিশনারের কার্যালয়ে ৫৪ পদে নিয়োগ
মেয়র পদে মনোনয়ন পেতে শতভাগ আশাবাদী খোকার ছেলে ইশরাক
কণ্ঠে ‘হৃদয়ের নীল’ ছড়ালেন সামিনা চৌধুরী-পিলু খান
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে দুই স্পিডবোটের সংঘর্ষে আহত ৩
দোলনচাঁপায় স্বস্তি নারীদের