ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

জয়পুরহাটে অ্যাসিড খাওয়ানোর মামলায় ২ জনের রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৯
জয়পুরহাটে অ্যাসিড খাওয়ানোর মামলায় ২ জনের রিমান্ড

জয়পুরহাট: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় তাবলীগ জামাতের ভারতীয় নাগরিকসহ দুই জনকে অ্যাসিড খাওয়ানোর মামলায় ইমাম রুহুল আমিনসহ দুই জনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে জয়পুরহাটের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদ আকতার জুলিয়েট এ রিমান্ড মঞ্জুর করেন।  

আদালত সূত্রে জানা যায়, গত সোমবার (৫ আগস্ট) সন্ধ্যার দিকে ক্ষেতলাল উপজেলা মসজিদে বয়ানের জন্য দাওয়াত করে নিয়ে যান দিল্লির নিজামুদ্দিন (সা’দ) পন্থির সঙ্গী শাহাবুদ্দিন (৫৫) ও বাংলাদেশের দোভাষী এমদাদ হোসেন।

বয়ান শেষে ওই দুই জনকে তাবলীগ জামাতের যোবায়ের পন্থি ক্ষেতলাল জামে মসজিদের ইমাম রুহুল আমিন, আব্দুর রাজ্জাকসহ বেশ কয়েকজন ব্যক্তি নাস্তা খাওয়ানোর কথা বলে অ্যাসিড মেশানো পানি পান করালে তারা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। সেসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল ভর্তি করা হয়। পরে জেলা প্রশাসক (ডিসি), জেলা পুলিশ সুপার (এসপি) ও সিভিল সার্জনের নির্দেশে ওই দুই জনকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ও পরের দিন সেখানেও অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করানো হয়।  

এ ঘটনায় ক্ষেতলাল থানায় আকরাম হোসেন নামে এক ব্যক্তি উল্লেখিত দু’জনসহ অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করলে বৃহস্পতিবার আদালত তাদের দু’জনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa