php glass

কামালের গাড়িবহরে হামলা: পেছালো প্রতিবেদন জমার তারিখ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গত বছরের ১৪ ডিসেম্বর সকালে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুসসালাম এলাকায় ড. কামালের গাড়িবহরে হামলা হয় (ফাইল ফটো)

walton

ঢাকা: গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনসহ জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের গাড়িবহরে হামলার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ফের পিছিয়ে আগামী ১১ সেপ্টেন্বর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার ( ২৪ জুলাই) প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য থাকলেও মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) যোবায়ের তা পারেননি বিধায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী নতুন এ আদেশ দেন।

গত বছরের ১৪ ডিসেম্বর সকালে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুসসালাম এলাকায় ড. কামালের গাড়িবহরে হামলা হলে ঐক্যফ্রন্টের সৈয়দ মো. আবু বকর সিদ্দিক বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। 

মামলার এজাহারে বলা হয়, দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইসলাম, বাদল, জুয়েল ও শেখ ফারুক, ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, নাবিল খান, ১২ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী সোহেল, শাহআলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, দফতর সম্পাদক রনি, ছাত্রলীগকর্মী শাওন ও সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভ একযোগে চাকু, লোহার রড, হকিস্টিকসহ লাঠিসোঠা দিয়ে ড. কামাল হোসেন, আ স ম আব্দুর রব ও ড. রেজা কিবরিয়াসহ ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের ওপর হামলা চালান। ওই সময় ড. কামাল হোসেনের গাড়িটিসহ বেশ কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
এমএআর/এইচএ/

ksrm
নলছিটিতে স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে দপ্তরি আটক
আটপাড়ায় শিশু ধর্ষণের মামলায় যুবক গ্রেফতার
কবিরহাটে চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা আটক
‘বন্দুকযুদ্ধে’ অটোচালক হত্যার প্রধান আসামির মৃত্যু
পাবনায় ২২ দিন বয়সী কন্যাশিশুকে বিক্রির চেষ্টা, আটক ৪


হবিগঞ্জে হাসপাতাল থেকে বাচ্চা চুরি, নারী আটক
ঝালকাঠিতে অতিরিক্ত ভাড়া আদায়, ভ্রাম্যমাণ আদালতের অভিযান
ধর্ষণের পর হত্যার দায়ে ত্রিপুরার যুবকের মৃত্যুদণ্ড
মাধবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
প্রথম ধাপে চালু হচ্ছে না ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে