php glass

কুষ্টিয়ায় মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

কুষ্টিয়া: কুষ্টিয়ায় মাদক মামলার তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি প্রত্যেকে এক লাখ টাকা করে জরিমানার আদেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কুষ্টিয়ার সদর উপজেলার ফকিরাবাদ নওদাপাড়া গ্রামের হামিদ আলী মন্ডলের ছেলে ঠান্টু মন্ডল, একই উপজেলার খেজুরতলা গ্রামর মৃত আজিজুর রহমানর ছেলে সাগর ও মিরপুর উপজেলার গোবিন্দপুর মালাকার পাড়ার মৃত নবীন প্রামাণিকের ছেলে সোহেল রানা।

আদালত সূত্রে জানা যায়, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল ২০১৭ সালর ১৫ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা থেকে কুষ্টিয়াগামী (কুষ্টিয়া-জ-১১-০০১১) একটি যাত্রীবাহী লোকাল বাসে অভিযান চালিয়ে বাসের টুলবক্স থেকে আলাদা দু’টি প্যাকেটে মোড়ানো এক কেজি হেরোইন উদ্ধার করে। এ ঘটনায় কুষ্টিয়ার র‌্যাবের তৎকালীন উপ-সহকারী পরিচালক (ডিএডি) আব্দুল রশিদ বাদী হয়ে বাসের ড্রাইভার সোহেল রানা, সুপারভাইজর ঠান্টু ও হেলপার সাগরকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা করেন।

কুষ্টিয়া জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, কুষ্টিয়া মডেল থানা পুলিশ ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করলে দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: আদালত কারাদণ্ড যাবজ্জীবন কুষ্টিয়া
তীব্র স্রোতে চাঁদপুর-শরীয়তপুর ফেরি চলাচল ব্যাহত
বাংলাদেশ সিরিজ শেষে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন মালিঙ্গা
মেঘনা গ্রুপে সরাসরি সাক্ষাৎকার
ড. কামালের সংবাদ সম্মেলন সোমবার
গ্রিন লাইনের নতুন আইনজীবী, সময় পেলো এক সপ্তাহ


বেলের ‘বিদায় ঘণ্টা’ বাজলো
ব্রাহ্মণবাড়িয়ায় প্রিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা
গোলাপগঞ্জ উপজেলা পরিষদে অফিস সহায়ক নিয়োগ
সাভারে গণপিটুনিতে নারী নিহত হওয়ার ঘটনায় আসামি ৮০০
প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগে ২ মামলা