php glass

সুপ্রিম কোর্ট বার ভবনের রেস্টুরেন্টে পচা মুরগি!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জব্দ করা পচা মুরগি

walton

ঢাকা: ভেজাল, মানহীন পণ্য ও ফলমূলে কেমিক্যালের বিরুদ্ধে ব্যাপক অভিযানের মধ্যেই খোদ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ভবনের উপরে থাকা অলিম্পিয়া প্যালেস রেস্টুরেন্ট থেকে ২০ কেজির মতো পচা মুরগি উদ্ধার করেছেন আইনজীবীরা।

বুধবার (১৯ জুন) বিকেলে পচা মুরগি উদ্ধারের পর আইনজীবীদের বিক্ষোভের মুখে দুই লাখ টাকা জরিমানা করে পরবর্তী সিদ্ধান্ত না নেওয়া পর‌্যন্ত রেস্টুরেন্টটি বন্ধ করে দেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতারা। আগামী ২৩ জুন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটি সভা করে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।     
 
সমিতির নির্বাহী কমিটির সদস্য শামীম সরদার বাংলানিউজকে বলেন, রেস্টুরেন্টের খাবারের মধ্যে তেলাপোকা পেয়ে সমিতির নেতাদের জানাই। এরপর আমি ও সহ-সম্পাদক কাজী শাসমুল হাসান শুভসহ কয়েকজন আইনজীবী রেস্টুরেন্টে গিয়ে অনুসন্ধানে নামি। তখন তাদের ফ্রিজে ২০ কেজির মতো পচা মুরগির সন্ধান পাই। এ খবর ছড়িয়ে পড়লে রেস্টুরেন্টের সামনে বিপুল সংখ্যক আইনজীবী উপস্থিত হয়ে বিক্ষোভ শুরু করেন। এসময় সমিতির সাবেক সভাপতি ইউসুফ হোসেন হুমায়ুন, বর্তমান সভাপতি এ এম আমিনউদ্দিন, সম্পাদক মাহবুবউদ্দিন খোকন উপস্থিত হন।
 
সমিতির নেতারা দুই লাখ টাকা জরিমানা করে পরবর্তী সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত রেস্টুরেন্টটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত দেন। আগামী ২৩ জুন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটি সভা করে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।  
   
বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
ইএস/এএ

উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১১
ইনডোর এশিয়া কাপ হকিতে বাংলাদেশের বড় পরাজয়
বাংলাদেশে পুরুষদের জন্য এলো রোমানোর বডি-স্প্রে 
মেহেরপুরে বাস ধর্মঘট প্রত্যাহার
বায়েজিদে শিক্ষার্থীদের ধর্ষণ বিরোধী মানববন্ধন


১৭ পদে নিয়োগ দেবে জিটিসিএল
আড়াইহাজারে শ্বশুরবাড়ি থেকে জামাতার মরদেহ উদ্ধার
আনু মুহাম্মদের হুমকিদাতাকে গ্রেফতার দাবি
অব্যাহত দরপতনে বিনিয়োগকারীদের ফের বিক্ষোভ
পল্লীনিবাসেই এরশাদকে দাফনের সিদ্ধান্ত, জানালেন কাদের