কামালের গাড়িবহরে হামলা মামলার তদন্ত প্রতিবেদন ২৩ জুন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গত বছরের ১৪ ডিসেম্বর সকালে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুসসালাম এলাকায় ড. কামালের গাড়িবহরে হামলা হয় (ফাইল ফটো)

walton

ঢাকা: গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনসহ জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের গাড়িবহরে হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে।

php glass

রোববার (১২ মে) এ প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য থাকলেও জমা দিতে পারেননি মামলার তদন্ত কর্মকর্তা দারুসসালাম থানার উপ-পরিদর্শক (এসআই) যোবায়ের। এর পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম রাজেশ চৌধুরী প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৩ জুন নতুন দিন ধার্য করেন।

গত বছরের ১৪ ডিসেম্বর সকালে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুসসালাম এলাকায় ড. কামালের গাড়িবহরে হামলা হলে ঐক্যফ্রন্টের সৈয়দ মো. আবু বকর সিদ্দিক বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। 

মামলায় অভিযোগ করা হয়, দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইসলাম, বাদল, জুয়েল ও শেখ ফারুক, ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, নাবিল খান, ১২ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী সোহেল, শাহআলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, দফতর সম্পাদক রনি, ছাত্রলীগকর্মী শাওন ও সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভ একযোগে চাকু, লোহার রড, হকিস্টিকসহ লাঠিসোঠা দিয়ে ড. কামাল হোসেন, আ স ম আব্দুর রব ও রেজা কিবরিয়াসহ ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। ওই সময় ড. কামাল হোসেনের গাড়িটিসহ বেশ কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মে ১২, ২০১৯
এমএআর/এইচএ/

নরেন্দ্র মোদীকে বলিউড তারকাদের অভিনন্দন
মাতামুহুরী সেতুতে একলেনে চলছে যানবাহন, যানজটে ভোগান্তি
থ্রোবল খেলতে বাংলাদেশ দল ভারতে 
পাকা আমের কাঁচা আঁটি!
তিস্তাসহ সব সমস্যার সমাধান হবে: কাদের


রাজনৈতিক কারণে জামিন পাচ্ছেন না খালেদা
অ্যাসাঞ্জের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নতুন আরও ১৭ অভিযোগ
ঈদযাত্রা নির্বিঘ্নে প্রস্তুত কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুট
পত্নীতলায় নার্সারি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
ঐতিহ্যের নিদর্শন ঝাউদিয়া শাহী মসজিদ