ইডেনের সাবেক অধ্যক্ষ হত্যা মামলার প্রতিবেদন ১৩ জুন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন/সংগৃহীত

walton

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডের নিজবাসায় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যার ঘটনায় নিউমার্কেট থানায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৩ জুন দিন ধার্য করেছেন আদালত।

php glass

সোমবার (০৭ মে) মামলাটির তদন্তকারী কর্মকর্তা নিউমার্কেট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর মজুমদার তদন্ত প্রতিবেদন জমা না দেওয়ায় নতুন করে এ তারিখ ধার্য করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান শরীফ। 

হত্যার ঘটনার পর রাজধানীর নিউমার্কেট থানায় স্বপ্না (৩০) ও রেশমা (৩৬) নামের দুই গৃহকর্মীসহ তিনজনকে আসামি করে একটি মামলা করেন নিহতের স্বামী ইসমত কাদির গামা।

সায়েন্স ল্যাব এলাকায় সুকন্যা টাওয়ারের ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন ৬৬ বছর বয়সী মাহফুজা চৌধুরী পারভীন। ১০ ফেব্রুয়ারি দিনগত রাত ৮টায় বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই ওই বাসায় কর্মরত দুই গৃহকর্মী নিখোঁজ ছিলেন। এরপর দেশের বিভিন্ন স্থান থেকে মামলার আসামিদের গ্রেফতার করে পুলিশ। পরে এজাহার নামীয় তিনজন হত্যার দায় স্বীকার করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দেন। বর্তমানে তারা কারাগারে।

মাহফুজার সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা নিউমার্কেট থানার এসআই স্বপন কান্তি দে সুরতহালে উল্লেখ করেন, মরদেহের মুখে রক্ত দেখা যায়, হাতের কয়েকটি আঙুলে কালো দাগ আছে।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, মে ০৭, ২০১৯ 
এমএআর/জেডএস

ব্যবসায়ীর ২০ লাখ টাকা ছিনতাইকালে আটক ২
রাস্তা কাটা বাবদ চসিককে ১০ কোটি টাকা দিলো ওয়াসা
পৃথিবীর মতো পানিপূর্ণ ছিল ৩টি গ্রহ!
পলিটেকনিকে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক স্থাপনা
বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ


ক্রিকেটের লড়াইয়ে আর্টসেল বনাম চিরকুট
বগুড়া-৬ আওয়ামী লীগের মনোনয়ন পেলেন নিকেতা
কালোবাজারে টিকিট মেলে, যাত্রীরা পায় না: সুজন
মেয়াদোত্তীর্ণ ভেটেরিনারি ওষুধ বিক্রির দায়ে জরিমানা
ফেনীতে পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার