কলেজছাত্রী যৌন হয়রানি মামলার প্রতিবেদন ২২ এপ্রিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

ঢাকা: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে আগত ছাত্রলীগের মিছিল থেকে বাংলামোটরে এক কলেজ ছাত্রীকে যৌন হয়রানির মামলায় প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২২ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

রোববার (০১ এপ্রিল) মামলার তদন্ত কর্মকর্তা কোনো প্রতিবেদন না দেওয়ায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফাহদ-বিন-আমিন চৌধুরী নতুন করে এ দিন ধার্য করেন।

গত ৭ মার্চ রাজধানীর বাংলামোটরে ছাত্রলীগের নেতা-কর্মীদের দ্বারা যৌন হয়রানির অভিযোগ করেন এক কলেজ ছাত্রী। এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা রাজধানীর রমনা থানায় একটি মামলা দায়ের করেন। অজ্ঞাতপরিচয় ১৫-২০ জনকে এ মামলায় আসামি করা হয়।

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে সেদিন সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা ছিল। ওই দিন আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে ওই জনসভায় যোগ দেন।

রাজধানীর বাংলামোটরে এ রকম একটি মিছিলে ছাত্রলীগ ও যুবলীগের একদল যুবকের হাতে যৌন নিপীড়নের শিকার হওয়ার কথা এক তরুণী তার ফেসবুকে পোস্ট করেন। তার ফেসবুক পোস্ট ভাইরাল হয়ে যায়।

ভিকটিম তার ফেইসবুক পোস্টে লেখেন, কলেজ থেকে ফেরার সময় জনসভার কারণে বাস না পেয়ে হাঁটতে হাঁটতে বাংলামোটরে আসার পর একটি মিছিলে থাকা একদল যুবক তাকে ঘিরে ফেলে যৌন নিপীড়ন করে। ১৫-২০ জন যুবক তাকে যৌন নিপীড়ন শুরু করলে এক পুলিশ সদস্য তাকে উদ্ধার করে একটি বাসে তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮ 
এমআই/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন: যৌন হয়রানি
খিলক্ষেত থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার
স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু
মোস্তাফিজকেই কৃতিত্ব দিলেন মাহমুদউল্লাহ
রাজত্ব করছে ‘স্ত্রী’, দৌঁড়ে আছে ‘বাত্তি গুল মিটার চালু’
সিকিমের প্রথম বিমানবন্দর চালু হচ্ছে অক্টোবরে
কাতালান ডার্বিতে হোঁচট বার্সার 
বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু
বিএনপি নেতা আমির খসরুর আত্মসমর্পণ, জামিন
আদালতে অনাস্থায় মুন্নার জামিন বাতিল, আদেশ মঙ্গলবার
কালীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ