ফেসবুকে প্রধানমন্ত্রীকে হুমকি

ইরাদ সিদ্দিকীর নামে আরও এক মামলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী

walton

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকীর ছেলে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকীর বিরুদ্ধে মানহানি ও রাষ্ট্রদোহীতার অভিযোগ এনে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা: ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকীর ছেলে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকীর বিরুদ্ধে মানহানি ও রাষ্ট্রদোহীতার অভিযোগ এনে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।


রোববার (২ অক্টোবর) সকালে আওয়ামী লীগের সহযোগী সংগঠন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি অ্যাড. মশিউর মালেক মামলাটি দায়ের করেন।


এদিন সকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলামের আদালতে এ মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।


এর আগে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মানহানি ও হুমকির অভিযোগ এনে প্রবাসী আওয়ামী লীগ নেতা ইসমাইল মো. গোলাম রসুল মামলা দায়ের করেন। এছাড়াও দেশের বিভিন্ন এলাকায় চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকীর নামে অনেক মামলা দায়ের হয়েছে।
গত ২৫ সেপ্টেম্বর রাত ১০টার দিকে ইরাদ সিদ্দিকী তার ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দেন। যার বাংলা অর্থ করলে দাঁড়ায়, ‘শেখ হাসিনাকে গুপ্তহত্যা সম্ভব নয় কারণ শেখ হাসিনার চারিদিকে ভারতের বিশেষ নিরাপত্তার চাদর রয়েছে। ভারতীয়রা সরাসরি শেখ হাসিনার নিরাপত্তা বিধান করছে। কারণ শেখ হাসিনা বাংলাদেশে ভারতের স্বার্থেরই প্রতিনিধিত্ব করছেন। শেখ হাসিনাকে গুপ্তহত্যা ছাড়া বাংলাদেশে ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়’- উল্লেখ করেন ইসমাইল মো. গোলাম রসুল।
এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিয়ে ব্যাঙ্গাত্মক কার্টুন ও তার পিতা ঢাকার বালিয়াদি জমিদারের ঘোড়ার ভৃত্য ছিলেন বলেও উল্লেখ করেন বলে মামলায় উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৬
এমআই/এটি

বাহুবলে বাস উল্টে ৩ জন নিহত
ড্রেজার মেশিন বিকল, বরিশাল নদীবন্দর এলাকায় খনন বন্ধ
দেউলিয়া আ’লীগ বিএন‌পির বিজয় বাধাগ্রস্ত করতে চায়: ফখরুল
শতভাগ দেশি কর্মীর হাতে তৈরি সিম্ফনি মোবাইল, লক্ষ্য রফতানি
লবণ যেভাবে রক্তচাপ বাড়ায় 


দুই মেয়র প্রার্থীসহ কোকোর কবর জিয়ারত করলেন ফখরুল
তীব্র শীত পঞ্চগড়ে, বাড়ছে শিশু-বৃদ্ধ রোগী
পাল্টে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই 
রেলের বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তাকে বদলি
পারাবত এক্সপ্রেস ট্রেনের পাওয়ারকারে আগুন