php glass

‘হেমা মালিনীর গালের মতো সড়ক হবে’ বলে বিতর্কে মন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিসি শর্মা (বায়ে), হেমা মালিনী (ডানে)। ছবি- সংগৃহীত 

walton

কলকাতা: সড়কের সঙ্গে অভিনেত্রী হেমা মালিনীর গালের মসৃণতার তুলনা টেনে বিতর্ক উস্কে দিয়েছেন ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের আইনমন্ত্রী, কংগ্রেস নেতা পিসি শর্মা। 

সম্প্রতি রাজ্যের ভোপালে হাবিবগঞ্জ শহরের সড়ক পর্যবেক্ষণে গিয়ে এ মন্তব্য করেন পিসি শর্মা।

সে সময় সাংবাদিকদের কাছে তিনি বলেন, এ অঞ্চলের সড়ক বিজেপির সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়র গালের বসন্তের দাগের মতো খানাখন্দে ভরা। রাজ্যের মুখ্যমন্ত্রী কমল নাথজির নেতৃত্বে আগামী ১৫ দিনের মধ্যে মধ্যপ্রদেশের সব রাস্তা হেমা মালিনীর গালের মতো মসৃণ বানিয়ে দেবো।

দুইবছর আগে সাবেক মুখ্যমন্ত্রী, বিজেপির শিবরাজ সিং মধ্যপ্রদেশের রাস্তা ওয়াশিংটনের মতো করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। তার ওই প্রতিশ্রুতির সমালোচনা করে পিসি শর্মা আরও বলেন, যদি ওয়াশিংটনের মতো রাস্তা হয়েছিল, তো এখন তার অবস্থা এরকম হলো কেন? আমরা রাজ্যের রাস্তা নির্মাণের জন্য কেন্দ্রের কাছে ১ হাজার ১৮৮ কোটি রুপি চেয়েছিলাম। কিন্তু, বিজেপি সরকার সে অর্থ বরাদ্দ করেনি। এরপর নানান ইস্যুতে বিজেপি সরকারের সমালোচনা করেন তিনি।

এদিকে হেমা মালিনীর সঙ্গে সড়কের তুলনা টানায় শর্মার মন্তব্যের তীব্র নিন্দা করে শিবরাজ সিং চৌহান বলেন, কংগ্রেসের মানসিকতা এরকমই। ওতো বড় অভিনেত্রীর গালের সঙ্গে কেউ কীভাবে সড়কের তুলনা করতে পারেন? এই মন্তব্যে কংগ্রেস নেতাদের মানসিকতার পরিচয় পাওয়া যায়।

অভিনেত্রী হেমা মালিনীকে নিয়ে এ ধরনের মন্তব্য এবারই প্রথম নয়। এর আগে বিহারের মুখ্যমন্ত্রী থাকাকালীন লালুপ্রসাদ যাদবও তার প্রসঙ্গ টেনে একই ধরনের মন্তব্য করেন। তিনি বিহারের সড়ক হেমা মালিনীর গালের মতো চকচকে করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। যদিও পরে সেই মন্তব্য অস্বীকার করেন লালু যাদব। কিন্তু সাংবাদিকদের সামনে মন্তব্য করায় পিসি শর্মার সে সুযোগ নেই।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
ভিএস/এইচজে 

ক্লিক করুন, আরো পড়ুন: কলকাতা বলিউড
টেস্টে আমি যা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে: পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
মাঠ ছাপিয়ে দর্শক উচ্ছ্বাস চন্দনা মজুমদার আর জুনুনে
টেস্ট দল নিয়ে আলাদাভাবে ভাবছে বিসিবি
মওলানা ভাসানীর প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মওলানা ভাসানীর প্রয়াণ



পাহাড়ের মাটি যাচ্ছে ইটভাটায়
গভীর রাতে উন্নয়ন কাজ তদারকিতে মেয়র নাসির
আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সৌদিতে নারী কর্মী পাঠানো নিয়ে বিপাকে সরকার
রোববার প্রধানমন্ত্রীকে চিঠি দেবে বিএনপি