php glass

যাত্রী না পাওয়ায় বিমানের ২ হজ ফ্লাইট বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হজযাত্রীদের ফাইল ছবি

walton

পর্যাপ্ত হজযাত্রী না পাওয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুইটি ফ্লাইট বাতিল করা হয়েছে। যাত্রীসংকটে এ নিয়ে মোট সাতটি হজ ফ্লাইট বাতিল করল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বাংলাদেশ বিমান ও হজক্যাম্প সূত্রে এ তথ্য জানায়।

বিমান অফিস সূত্র জানায়, বৃহস্পতিবার (২ আগস্ট) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ২টি হজ ফ্লাইট বাতিল করা হয়েছে। এগুলো হলো বিজি১০৬৩ যেটি রাত ১টা ৫৫ মিনিটে এবং বিজি ৫০৬১ যেটি বিকেল ৩টা ৪৫ মিনিটে জেদ্দার উদ্দেশ্যে ছাড়ার কথা ছিল। এ নিয়ে বিমানের বাতিল ফ্লাইটের সংখ্যা দাঁড়ালো ৭টি। আরও ফ্লাইট বাতিলের আশংকা করা হচ্ছে। এদিকে এখনও বিমানের ৫৮০০ হজ টিকিট অবিক্রীত রয়েছে। হজ এজেন্সিগুলোকে দ্রুত টিকিট ক্রয়ের তাগিদ দিয়েছে বিমান।

বুধবার (১ আগস্ট) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দু’টি হজ ফ্লাইট বাতিল করা হয়। ফ্লাইট দু’টি হলো বিজি৩০৫৯ যেটি ওইদিন বিকেল ৫টা ৫৫ মিনিটে ছেড়ে যাওয়ার কথা ছিল এবং বিজি ৫০৫৯ যেটি রাত ৯টা ৫৫ মিনিটে ছাড়ার কথা ছিল। একই অজুহাতে শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দু’টি ফ্লাইট বাতিল করা হয়। 

বিমানের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন, বৃহস্পতিবার পর্যাপ্ত যাত্রী না পাওয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ২টি ফ্লাইট বাতিল করা হয়েছে। এখনও অনেক টিকিট অবিক্রীত রয়েছে। আরও ফ্লাইট বাতিলের শঙ্কা আছে। আমরা এজেন্সিগুলোকে বার বার টিকিট ক্রয়ের তাগিদ দিলেও সাড়া পাচ্ছি না।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৮
ইএআর/এনএইচটি

ক্লিক করুন, আরো পড়ুন: হজ
দানবীর রণদাপ্রসাদ সাহার জন্ম
মেসির গোলে লিড নিয়ে বিরতিতে আর্জেন্টিনা
আইসিসিআর অ্যাওয়ার্ডে ভূষিত হলেন রেজওয়ানা চৌধুরী বন্যা
বনানীতে ট্রেনের ধাক্কায় শিশুর মৃত্যু
বরের ‘নাগিন ড্যান্স’ দেখে বিয়ে ভেঙে দিল কনে!


অশ্লীল নৃত্যের অভিযোগে যাত্রা প্যান্ডেল ভেঙে দিলো ইউএনও
মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা
ফোকফেস্টে দেখা মিললো শাবনাজ-বিন্দুর
শাবিপ্রবি মাভৈঃ আবৃত্তি সংসদের ২১ বছর পূর্তি উদযাপন
কেশবপুরের বিতর্কিত ইউএনও মিজানূর রহমানকে অবশেষে বদলি