ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

আন্তর্জাতিক

শিগগিরই কাজে ফিরবেন বরিস জনসন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
শিগগিরই কাজে ফিরবেন বরিস জনসন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। ছবি: সংগৃহীত

নর্দার্ন আয়ারল্যান্ডের মন্ত্রী ব্র্যানডন লুইস বলেছেন, প্রাণঘাতী কোভিড-১৯ এর জটিলতা কাটিয়ে দ্রুত সুস্থ হয়ে উঠছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এবং শিগগিরই তিনি কাজে ফিরবেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বার্তাসংস্থা রয়টার্স এ তথ্য জানায়।

লুইস বলেন, ‘তিনি (বরিস জনসন) এখন পুরোপুরি সুস্থ হয়ে উঠছেন।

দেশজুড়ে জনগণ তাকে যা করতে বলছেন, চিকিৎসা বিশেষজ্ঞরা যে পরামর্শ দিচ্ছেন এবং চিকিৎসকরা যেসব নির্দেশনা দিচ্ছেন, তিনি সেসব মেনে চলছেন। ’

তিনি বলেন, ‘তাকে পুরোপুরি কাজে ফিরতে এবং প্রধানমন্ত্রী হিসেবে দেশের সম্পূর্ণ লাগাম টেনে ধরতে দেখার অপেক্ষা করছি আমি। আমি নিশ্চিত তিনি খুব শিগগিরই ফিরবেন। আমি নিশ্চিত তিনি খুব আগ্রহী হবেন ফিরতে কিন্তু আমি মনে করি তিনি তাই করছেন যা তার করা উচিত। ’

গত ২৭ মার্চ জনসন তার করোনা ভাইরাস পরীক্ষার ফল পজেটিভ আসার ঘোষণা দেন। তার মধ্যে ‘মৃদু উপসর্গ’ রয়েছে এবং ডাউনিং স্ট্রিটে আইসোলেশনে থেকেই দেশের নেতৃত্ব দেওয়া অব্যাহত রাখবেন বলে জানান তিনি। এ ঘোষণার ১০ দিন পর গুরুতর অসুস্থ অবস্থায় তাকে লন্ডনের সেইন্ট থমাস হাসপাতালে ভর্তি করা হয়। ১২ এপ্রিল কিছুটা সুস্থ হয়ে ওঠার পর হাসপাতাল থেকে ছাড়া পান ৫৫ বছর বয়সী এ প্রধানমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa