ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোনের ‘দ্য মোস্ট লাভড ব্র্যান্ড ২০২০’ অর্জন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২১
গ্রামীণফোনের ‘দ্য মোস্ট লাভড ব্র্যান্ড ২০২০’ অর্জন গ্রামীণফোনের লোগো

ঢাকা: গ্রামীণফোন মোবাইল ফোন সার্ভিস প্রোভাইডার ক্যাটাগরিতে ‘দ্য মোস্ট লাভড ব্র্যান্ড ২০২০’ হিসেবে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করেছে।

গ্রাহক আস্থার স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ১২তম ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’-এ এই স্বীকৃতি প্রদান করা হয় বলে সোমবার এক বিজ্ঞপ্তিতে জানায় অপারেটরটি।

দেশজুড়ে ৭ হাজার ৬০০ জন ভোক্তার মধ্যে পরিচালিত জরিপের ভিত্তিতে অ্যাওয়ার্ডের জন্য বিজয়ী ব্র্যান্ড নির্ধারণ করা হয়। নিয়েলসন বাংলাদেশ এ জরিপ পরিচালনা করে এবং এতে প্রতিষ্ঠানটির নিজস্ব পর্যালোচনাও অন্তর্ভুক্ত ছিলো।

এ নিয়ে গ্রামীণফোনের সিএমও সাজ্জাদ হাসিব বলেন, ‘এ অর্জনে পুরো গ্রামীণফোন পরিবার আমাদের গ্রাহক এবং পার্টনারদের প্রতি কৃতজ্ঞ। আমাদের গ্রাহকদের প্রতি দায়িত্ব পালনে আমরা আরো প্রতিশ্রুতিবদ্ধ। বিভিন্ন প্রতিকূলতার কারণে ২০২০ সাল আমাদের সবার জন্য বেশ আলাদা ছিলো। এসময় আমাদের পুরো টিম গ্রাহকদের জন্য নিরবচ্ছিন্ন যোগাযোগ নিশ্চিত করতে একনিষ্ঠভাবে কাজ করেছে। এরকম অভূতপূর্ব একটি দুর্যোগ মোকাবিলা করার জন্য আমরা আমাদের পার্টনারদের সঙ্গে মিলে আমাদের গ্রাহক এবং সমগ্র বাংলাদেশের মানুষের জন্য বেশ কিছু অভিনব সেবা নিয়ে আসতে সচেষ্ট ছিলাম। আমাদের গ্রাহকদের সেবা দিতে তাদের কার্যক্রম অব্যাহত রাখার জন্য আমরা আমাদের নেটওয়ার্ক ভেন্ডর, প্রডাক্ট ডিস্ট্রিবিউটর, তাদের মাঠকর্মী এবং রিটেইল নেটওয়ার্কের কাছে কৃতজ্ঞ। ’

তিনি বলেন, ‘আমাদের সাফল্য শুধু আমাদের নয়, বরং তা আমাদের গ্রাহক এবং পার্টনারদের আস্থার পরিচায়ক। বাংলাদেশের ডিজিটাল কানেকটিভিটি পার্টনার হিসেবে নতুন সম্ভাবনা সৃষ্টির লক্ষ্যে আমরা আমাদের গ্রাহকদের প্রয়োজনীয়তা পূরণের জন্য সবসময় ইন্টারনেট ভিত্তিক সহজ সমাধান আনার চেষ্টা করেছি। ’

২০০৮ সালে চালু হওয়া বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২০ সালে ৩৭টি বিভাগে ১০৫টি ব্র্যান্ডকে স্বীকৃতি দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
এমআইএইচ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa