ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

তথ্যপ্রযুক্তি

চালু হলো ‘পাঠাও গেমস’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
চালু হলো ‘পাঠাও গেমস’

ঢাকা: গেমারদের নিজস্ব প্ল্যাটফর্মেই স্মার্টফোনভিত্তিক গেমস খেলার সুবিধা নিয়ে চালু হলো ‘পাঠাও গেমস’। গো-গেমসের সঙ্গে সম্মিলিত এই উদ্যোগে প্রাথমিকভাবে পাঁচটি গেমস খেলতে পারবেন গ্রাহকেরা।

আর গেমস খেলে প্রতি সপ্তাহে স্যামসাং হ্যান্ডসেট জিতে নেওয়ার সুযোগও রয়েছে।  

রোববার (২০ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে নতুন এই সেবার উদ্বোধন করে পাঠাও কর্তৃপক্ষ। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়, পাঠাওকে একটি গেমিং প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করতে এবং ইউজারভিত্তিক গেমিং শিল্প গড়ে তোলার লক্ষ্যে উদ্যোগটি নেওয়া হয়েছে। এই ফিচারটি পাঠাও অ্যাপের ক্রস-প্ল্যাটফর্ম কার্যকলাপ আরও বাড়িয়ে দেবে বলে আশাবাদ পাঠাও এর। যেমন, ব্যবহারকারী যখন টুর্নামেন্টে জয়ী হবে, তখন তাকে একই সঙ্গে ফুড ও রাইডের প্রোমো দেওয়া হবে বিশেষ ডিল আকারে।

বর্তমানে পাঠাও গেমস-এ ক্রেজি বলস, অ্যামিগস, হেক্সাগন ফল, দ্য অ্যাস্কেপ এবং হিট দ্য নাইফ নামে পাঁচটি গেমস রয়েছে। সেপ্টেম্বর মাসে পাঠাও গেমস ইউজারদের নিয়ে একটি অনলাইন প্রতিযোগিতার আয়োজন করা হবে বলেও জানানো হয় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে। সেখানে বিজয়ীদের জন্য আকর্ষণীয় সব উপহার থাকবে। এই প্রতিযোগিতার নাম রাখা হয়েছে ‘স্যামসাং প্রেজেন্টস পাঠাও প্রিমিয়ার লিগ’।  

এই লিগে প্রতি সপ্তাহে একজন করে অর্থাৎ মাসে মোট চারজন বিজয়ী চারটি স্যামসাং গ্যালাক্সি এম ১১ জিতবে। আর পুরো সিজনের সর্বোচ্চ স্কোরার একটি স্যামসাং গ্যালাক্সি এ ৫১ হ্যান্ডসেট জিতবে। ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও সিলেটের ব্যবহারকারীরা পাঠাও গেমসের ফিচার থেকে গেমস খেলতে পারবেন।  

এ বিষয়ে পাঠাও এর প্রধান নির্বাহী কর্মকর্তা হুসেইন এম ইলিয়াস বলেন, স্যামসাংয়ের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে পাঠাও গেমস এর এই টুর্নামেন্ট চালু করতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত। টুর্নামেন্ট এর বিজয়ীরা পাবেন স্যামসাং এর দারুণ সব হ্যান্ডসেট। আশা করছি আমাদের ইউজাররা এই টুর্নামেন্টটি চমৎকারভাবে গ্রহণ করবেন।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এসএইচএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa