ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

তথ্যপ্রযুক্তি

ওয়ান প্লাস ‘নর্ড’ পাওয়া যাবে শুধু ইভ্যালিতে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
ওয়ান প্লাস ‘নর্ড’ পাওয়া যাবে শুধু ইভ্যালিতে

ঢাকা: জনপ্রিয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড ওয়ান প্লাসের ‘নর্ড’ মডেলের হ্যান্ডসেট পাওয়া যাবে ইভ্যালি ডট কম ডট বিডিতে। এক্সক্লুসিভ লঞ্চিংয়ের আওতায় ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালিতে আকর্ষণীয় অফারে কেনা যাবে ডিভাইসটি।



এ লক্ষ্যে বৃহস্পতিবার (৩০ জুলাই) ইভ্যালি এবং বাংলাদেশে ওয়ান প্লাস মোবাইলের অনুমোদিত পরিবেশক কনট্রাইভেন্স ইন্টারন্যাশনালের মধ্যে এক সমঝোতা চুক্তি সই হয়। চুক্তির আওতায়, নর্ড মডেলের ডিভাইসটি এক্সক্লুসিভভাবে কিনতে পারবেন শুধু ইভ্যালির গ্রাহকেরা।
 
ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন এবং কনট্রাইভেন্সের ব্যবস্থাপনা পরিচালক কে এম আহমেদ দিদাত চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন। এ সময় অন্যান্যদের মধ্যে ইভ্যালির কমার্সিয়াল বিজনেস হেড সিরাজুল ইসলাম রানা এবং কনট্রাইভেন্সের পরিচালক (টেকনোলজি) ইয়াদিল আলমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়, আসছে ঈদুল আজহার আনুষ্ঠানিকতার পরই নর্ডের ‘প্রি-সেল’ শুরু হবে। ডিভাইসটিতে ক্যাশব্যাকসহ আকর্ষণীয় অফার থাকবে বলে জানানো হয় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।

নর্ড মডেলের ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কে কনট্রাইভেন্সের পক্ষ থেকে জানানো হয়, ফাইভ-জি প্রযুক্তির এই ডিভাইসটির পেছনে আছে চারটি ক্যামেরা এবং সামনে আছে দুইটি ক্যামেরা। চারটি ক্যামেরার মধ্যে আছে ৪৮ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সের ম্যাক্রো লেন্সবিশিষ্ট একটি ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ডেপথ লেন্স ক্যামেরা। এছাড়াও দারুণ সব সেলফি তোলার জন্য এতে আছে ৩২ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স। ফোর-কে রেজ্যুলেশনে ফ্রন্ট ও ব্যাক উভয় ক্যামেরা দিয়েই রেকর্ড করা যাবে হাইডেফিনিশনের দুর্দান্ত সব ভিডিও।

৬.৪৪ ইঞ্চির এমওএলইডি ডিসপ্লেসহ ডিভাইসটিকে সুরক্ষা দিতে এর সামনে-পেছনে থাকছে গোরিলা গ্লাস ৫। প্রযুক্তিগত সুরক্ষা নিশ্চিতে এতে থাকছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার।

৪১১৫ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি ডিভাইসটিকে সচল রাখবে দীর্ঘক্ষণ। সাথে ৮ জিবি র‍্যাম, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট এবং অক্টা-কোর প্রসেসর নর্ডকে দেবে দুর্দান্ত গতি। বিপুল সংখ্যক ডাটা ডিভাইসটিতে স্টোর করতে এতে থাকছে ১২৮ জিবি রম মেমরি।

বাংলাদেশ সময়: ০১৫৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa