ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

তথ্যপ্রযুক্তি

জিপি স্টার গ্রাহকদের জন্য ‘গরুর হাট’ অফার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
জিপি স্টার গ্রাহকদের জন্য ‘গরুর হাট’ অফার জিপি স্টার গ্রাহকদের জন্য ‘গরুর হাট’ অফার

ঢাকা: করোনার কারণে মানুষ ধারাবাহিকভাবে ‘নিউ নরমালের’ সঙ্গে অভ্যস্ত হয়ে উঠছে। একইসঙ্গে মানুষের জীবনধারা ও পছন্দের ক্ষেত্রেও এসেছে পরিবর্তন।

এ সময় গ্রাহক চাহিদা পূরণে তাদের উন্নত অভিজ্ঞতাদানে ধারাবাহিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে গ্রামীণফোন।

গ্রাহকদের প্রয়োজনীয় পণ্য ও সেবাদানে নিজেদের বিস্তৃত প্রচেষ্টার অংশ হিসেবেই ধারাবাহিকভাবে নানা উদ্যোগ নিয়ে আসছে গ্রামীণফোন।  

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে প্রথমবারের মতো জিপি স্টারের ঢাকা শহর ভিত্তিক গ্রাহকদের জন্য ‘গরুর হাট’ অফার নিয়ে এসেছে।

‘সাদেক অ্যাগ্রো’ থেকে গরু কিনলে জিপি স্টার গ্রাহকরা ফ্রি ডেলিভারি সুবিধাসহ প্রসেসিংয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। এ অফারটি আগামী ০২ আগস্ট পর্যন্ত চলবে।

লিংকে https://www.grameenphone.com/star-program/special-offers/qurbani-cattle-hut ভিজিট করে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে।

ঈদের কেনাকাটায় জিপি স্টার গ্রাহকরা নাদিয়া ফার্নিচারে ১২ শতাংশ, পারটেক্স ফার্নিচারে ১০ শতাংশ, ব্রাদার্স ফার্নিচারে ৮ শতাংশ ও রিগ্যাল ফার্নিচারে অতিরিক্ত ৫ শতাংশ ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও, নাদিয়া ও পারটেক্স ফার্নিচার থেকে ফার্নিচার ক্রয়ে ক্রেতারা অতিরিক্ত ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন।

জিপি স্টার গ্রাহকরা হোম অ্যাপ্লায়েন্স পণ্যেও আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। র‍্যাংগস ইলেকট্রনিকস সনি, র‍্যাংগস, কেলভিনেটর, ইনডেসিট ও কেনস্টার ব্র্যান্ডের পণ্যে সর্বোচ্চ ৬৪ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে। গ্রি, কঙ্কা ও হাইকোর বিভিন্ন ব্র্যান্ডের পণ্যে ৮ থেকে ১২ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে ইলেক্ট্রোমার্ট। ওয়ালটন ও মার্সেল তাদের সব হোম অ্যাপ্লায়েন্স পণ্যে ফ্ল্যাট ১০ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে। ইকো প্লাস ও এলজি পণ্যে অতিরিক্ত ৫ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে বাটারফ্লাই।

দেশজুড়ে স্টার গ্রাহকদের জন্য ইতোমধ্যেই ক্যাম্পেইন শুরু হয়ে গেছে এবং ঈদুল আজহার শেষ দিন পর্যন্ত এ ক্যাম্পেইনের মেয়াদ থাকবে।

অনলাইন ক্রয়ে বিস্তৃত পরিসীমার অফারের সুবিধাদানে গ্রামীণফোন ইলেকট্রনিকস ও ফার্নিচার খাতে শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সঙ্গে অংশীদারিত্ব করেছে। যেকোনো জিপি স্টার গ্রাহক গ্রামীণফোনের পার্টনার ব্র্যান্ডের ওয়েবসাইট থেকে সহজেই তাদের পছন্দের পণ্য অর্ডার করে ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। আউলেট অফারের ক্ষেত্রে গ্রাহকদের জন্য পার্টনার ব্র্যান্ডগুলো প্রয়োজনীয় স্বাস্থ্য ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করছে।

এ নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব বলেন, মানুষের জন্য প্রয়োজনীয় সব অফার ও সুবিধা নিয়ে আসতে সর্বদা সচেষ্ট গ্রামীণফোন। সঙ্কটের সময় এ উদ্যোগগুলো আমাদের গ্রাহকদের জীবনে নতুন মাত্রা যোগ করবে এবং পণ্য ক্রয় ও কোরবানি দেওয়াকে সহজ করবে। আমাদের পার্টনাররা মূল্যবান গ্রাহকদের জন্য সময়পোযোগী ও প্রয়োজনীয় সব অফার নিয়ে এসেছে, এজন্য আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।  

কোনো পণ্য ক্রয়ের আগে গ্রামীণফোন গ্রাহকরা মাইজিপি অ্যাপে জিপি স্টার সেকশনে গিয়ে সহজেই পণ্যটির ডিসকাউন্ট পরবর্তী দাম জেনে নিতে পারবেন। এজন্য তাদের নির্দিষ্ট ব্র্যান্ডের অফারে গিয়ে পণ্যের দাম লিখতে হবে। আগ্রহী গ্রাহকরা আরও বিস্তারিত জানতে জিপি স্টার আইকনে ক্লিক করে হোম অ্যাপ্লায়েন্স ও ফার্নিচার সেকশন ব্রাউজ করে দেখতে পারেন।  

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
এমআইএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa