টেলিকম বিভাগের নিরাপত্তা সামগ্রী ৩ মেডিক্যালে হস্তান্তর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিরাপত্তা সামগ্রী

walton

ঢাকা: ডাক ও টেলিযোগাযোগ বিভাগের জরুরি সেবার আওতাভুক্ত টেলিফোন, ইন্টারনেট ও ডাক কর্মকর্তা কর্মচারীদের জন্যে চায়না মেশিনারি অ্যান্ড ইঞ্জিনিয়ারিং করপোরেশন থেকে প্রাপ্ত মাস্কসহ কোভিড-১৯ সংক্রমণ বিস্তাররোধে নিরাপত্তা সামগ্রী তিনটি মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং দুই জেলায় দেওয়া হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ, মিটফোর্ড মেডিক্যাল কলেজ, সোহরাওয়ার্দী হাসপাতাল ছাড়াও ঝিনাইদহ জেলা প্রশাসন এবং নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলা প্রশাসনে হস্তান্তর করা হচ্ছে বলে জানায় ডাক ও টেলিযোগাযোগ বিভাগ।

সোমবার (২৭ এপ্রিল) ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার তার বেইলিরোডের সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত থেকে ডাক অধিদপ্তরের মহাপরিচালক এসএস ভদ্রের কাছে এ সব সামগ্রী সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোতে বিতরণের জন্য হস্তান্তর করেন। এ সময় ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব নূর-উর-রহমান ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন।

গত ২৫ এপ্রিল ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর সম্মানে চায়না মেশিনারি অ্যান্ড ইঞ্জিনিয়ারিং করপোরেশনের চিফ রিপ্রেজেনটেটিভ চেন শিন পাঁচ হাজার মাস্ক, ১০টি ইলেক্ট্রনিক থার্মাল থার্মোমিটার এবং আট পিস প্রোটেকটিভ ক্লথ হস্তান্তর করেন।

প্রাপ্ত এ সব নিরাপত্তা সামগ্রী ডাক অধিদপ্তর থেকে তিনটি মেডিক্যালে দুই পিস প্রোটেকটিভ ক্লথ ও তিনটি করে ইলেক্ট্রনিক থার্মাল থার্মোমিটার পাঠানো হয়।

এছাড়া নেত্রকোণা জেলার খালিয়াজুরিতে এক হাজার মাস্ক, ঝিনাইদহ জেলা প্রশাসনকে এক হাজার মাস্ক, ডাক অধিদপ্তরকে এক হাজার ১০০ মাস্ক এবং অবশিষ্ট এক হাজার ৯০০ মাস্ক ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং এর অধীন আরও ৮টি সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ডাকঘরের মাধ্যমে বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২০
এমআইএইচ/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
চাল আত্মসাৎ, খুলনায় আ’লীগ নেতার ডিলারশিপ বাতিল
বাগেরহাটে স্বাস্থ্যবিধি মেনে চলছে গণপরিবহন
বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষার্থীর মৃত্যু
বাসের চেয়ে কম ভাড়ায় ইউএস-বাংলায় ঢাকা থেকে চট্টগ্রাম!
বরিশাল বিভাগে ৬০৭ জনের করোনা শনাক্ত, ১১ জনের মৃত্যু


পিপিই পাঠানোয় বাংলাদেশকে মাইক পম্পেওর অভিনন্দন
রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে আপেল সিডার ভিনেগার, তবে
মুকসুদপুরে আসামি ছিনতাই মামলায় ২৬ জন গ্রেফতার 
সরকার কানে তুলো দিয়েছে: মির্জা ফখরুল
করোনা মোকাবিলায় সমন্বিত জাতীয় উদ্যোগ নিন: ড. কামাল