রবি-এয়ারটেলে বিনামূল্যে ব্যালেন্স ট্রান্সফার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

ঢাকা: বিনামূল্যে মোবাইল ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন রবি ও এয়ারটেলের গ্রাহকরা। অফারটির আওতায় কোনো সার্ভিস চার্জ ছাড়া রবি থেকে রবি এবং এয়ারটেল থেকে এয়ারটেল নেটওয়ার্কে ৫ থেকে ১০০ টাকার মধ্যে যেকোনো পরিমাণ ব্যালেন্স ট্রান্সফার করা যাবে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রবি এক বিজ্ঞপ্তিতে জানায়, চলমান করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ঘরে থাকতে হচ্ছে। এ পরিস্থিতি বিবেচনায় গ্রাহক-বান্ধব এ অফারটি এনেছে রবি ও এয়ারটেল।

মাই রবি ও মাই এয়ারটেল অ্যাপ, ইউএসএসডি (আনস্ট্রাকচার্ড সাপ্লিমেন্টারি সার্ভিস ডাটা) কোড ও এসএমএস ব্যবহার করে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন গ্রাহকরা। ব্যালেন্স ট্রান্সফারের জন্য প্রথমে মাই রবি বা মাই এয়ারটেল অ্যাপটির সাইডবার থেকে ব্যালেন্স ট্রান্সফার অপশনটি নির্বাচন করতে হবে গ্রাহকদের। এরপর প্রাপকের নম্বর এবং নির্দিষ্ট অর্থের পরিমাণ লিখতে হবে।

টাকার পরিমাণ নিশ্চিত করার পর গ্রাহকদের ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) যাচাইকরণ প্রক্রিয়াটি অনুসরণ করতে হবে। লেনদেন নিশ্চিত হলে প্রেরক ও প্রাপক উভয়ই একটি এসএমএস পাবেন। একই পদ্ধতি অনুসরণ করে ইউএসএসডি ডায়াল কোড ও এসএমএসের মাধ্যমে ব্যালেন্স ট্রান্সফার করা যাবে। এজন্য রবি গ্রাহকদের ডায়াল করতে হবে *১২৩*৪# এবং এয়ারটেল গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১২# কোডটি।

সবাইকে যখন ঘরে থেকে সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, তখন রিচার্জের জন্য ব্যালেন্স ট্রান্সফার এক অনন্য সুযোগ। এ অফারটি ১৬ মে পর্যন্ত চলবে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০ 
এমআইএইচ/ওএইচ/

৭ জুন বাঙালির মুক্তির সনদ ‘৬ দফা’ দিবস 
ছয় দফা আন্দোলন শুরু
ইতিহাসের এই দিনে

ছয় দফা আন্দোলন শুরু

করোনা মোকাবিলায় সরকারের মন্ত্রী-শীর্ষ কর্মকর্তাদের বৈঠক
করোনা প্রতিরোধের উপায় জানালেন ভারতের বিখ্যাত দুই ডাক্তার 
লেভারকুসেনকে হারিয়ে শিরোপার আরও কাছে বায়ার্ন


করোনা উপসর্গ নিয়ে সীতাকুণ্ডে ৩ জনের মৃত্যু
এসএসসি পরীক্ষায় ফেল করে আত্মগোপন, ৫ দিন পর উদ্ধার
রাঙ্গুনিয়া পুলিশ গেলো লকডাউনে, রোগী তখন শহরে
ভোটের ফল দ্রুত প্রকাশ করতে কিউআর কোড
মহাসড়কে চাঁদাবাজির অভিযোগে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন