php glass

দারাজ নিয়ে এলো স্যামসাং গ্যালাক্সি এম-৪০

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্যালাক্সি এম-৪০ পাওয়া যাচ্ছে দারাজে।

walton

ঢাকা: অনলাইন শপ দারাজ দেশে প্রথমবারের মতো নিয়ে এলো স্যামসাং গ্যালাক্সি এম-৪০। যা শুধুমাত্র পাওয়া যাচ্ছে দারাজ অ্যাপে।

সম্প্রতি দারাজ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে প্রথমবারের মতো স্যামসাং গ্যালাক্সি এম-৪০ পাওয়া যাচ্ছে শুধুমাত্র দারাজে। ২২ জুলাই দারাজ ফেসবুক লাইভের মাধ্যমে স্মার্টফোনটি উন্মোচন করেন টেন মিনিটস স্কুলের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আয়মান সাদিক। অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিক্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির মোবাইল ডিভিশনের ট্রেইনিং ম্যানেজার মোহাম্মদ শাহরিয়ার।

স্যামসাং এম-৪০ মোবাইলটি মিড নাইট ব্লু ও সি ওয়াটার ব্লু এ দু’টি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে। প্রিমিয়াম লুকের এই ফোনে রয়েছে ৬ দশমিক ৩ ইঞ্চির এফএইচডি প্লাস ইনফিনিটি ‘ও’ ডিসপ্লে। অসাধারণ পারফরম্যান্সের জন্য স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টা-কোর প্রসেসর ছাড়াও রয়েছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম যা ব্যবহারকারীদের দেবে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা।

১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সেলফি ফোকাস আর ৩২ মেগাপিক্সেল প্রাইমারি, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ও ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সিং সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরায় স্যামসাং এম-৪০ দিচ্ছে ৪-কে রেজুলেশন, হাইপার ল্যাপ্স এবং স্লো-মোশনের মতো আকর্ষণীয় ফিচার যা ছবিকে করে তুলবে আরও আকর্ষণীয় ও প্রাণবন্ত। সিনেম্যাটিক সাউন্ড এক্সপেরিয়েন্স পেতে ফোনটিতে রাখা হয়েছে ডলবি সাউন্ড টেকনোলজি। এছাড়াও ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে ওয়ানইউআই এবং ৩৫০০ এমএএইচ ব্যাটারির সুপার চার্জিং সুবিধা। ফোনের মূল্য ২৭ হাজার ৯৯০ টাকা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দারাজের (daraz.com.bd) পেমেন্ট পার্টনারদের মাধ্যমে প্রি-পেমেন্টে ডিসকাউন্ট পাচ্ছেন গ্রাহকরা। ১৮ জুলাই থেকে শুরু হওয়া এ সুবিধা ১২ আগস্ট পর্যন্ত পাওয়া যাবে। সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে দশ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক (ক্যাপ: ২ হাজার টাকা/প্রতিটি লেনদেন)। প্রত্যেক কার্ডহোল্ডার পেতে পারেন সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্যও থাকছে দশ শতাংশ মূল্যছাড় (ক্যাপ: ২,০০০ টাকা/প্রতিটি লেনদেন)।

এছাড়া ১৮ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে মূল্য পরিশোধ করলে থাকছে সর্বোচ্চ ২০ শতাংশ (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন: তথ্যপ্রযুক্তি
ksrm
রোববার এয়ার অ্যাম্বুলেন্সে আজিজের মরদেহ আসবে কমলনগরে
পরাজয় এড়াতে লড়ছে ইংল্যান্ড
পয়েন্ট হারালো রিয়াল মাদ্রিদ
কুতিনহোর অভিষেক ম্যাচে লেভানডভস্কির হ্যাটট্রিক
মিয়ানমারের কাছে নতি স্বীকার করেছে সরকার: বিএনপি


অরুণ জেটলির মৃত্যুতে মোয়াজ্জেম আলীর শোক
নভোচারী নিল আর্মস্ট্রংয়ের প্রয়াণ
বিপিএলে অংশ নিচ্ছে সিলেট সিক্সার্স
সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়
ওএসডি হচ্ছেন জামালপুরের ডিসি