php glass

বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ল্যাপটপ ফেয়ার’র আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয় আয়োজক এক্সপো মেকার। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: রাজধানীতে শুরু হচ্ছে ‘ইসেট ল্যাপটপ ফেয়ার-২০১৯’। 

বৃহস্পতিবার (১১ জুলাই) থেকে মেলা শুরু হয়ে চলবে শনিবার (১৩ জুলাই) পর্যন্ত। আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) মেলার আয়োজন করা হয়েছে।

সোমবার (০৮ জুলাই) রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে মেলার ঘোষণা দেয় মেলার আয়োজক এক্সপো মেকার। এক্সপো মেকারের আয়োজনে ২১তম ল্যাপটপ প্রদর্শনী এটি।

এবারের আয়োজনে একটি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, চারটি স্পন্সর প্যাভিলিয়ন, ২৬টি মিনি প্যাভিলিয়ন ও ১০টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। মেলার প্রধান পৃষ্ঠপোষক ইসেট।

সংবাদ সম্মেলনে এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, আগের সব মেলাতে শিক্ষার্থী, তরুণ প্রজন্মসহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। আশা করছি এবারের মেলা আগের রেকর্ড ছাড়িয়ে যাবে।

আরও বক্তব্য দেন- স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ডিরেক্টর মাহাবুব আলম রাকিব, আসুস গ্লোবাল প্রাইভেট লিমিটেডের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো. আল ফুয়াদ, ডেল বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা, এইচপি বাংলাদেশে বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোহাম্মদ কাওসার আহমেদ, লেনোভো’র ম্যানেজার সেলস রাশেদ কবির।

ল্যাপটপের বাইরে প্রদর্শনীতে পাওয়া যাবে- ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেট। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়কও উন্মোচন করা হবে। প্রতিবারের মতো এবারো মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে (facebook.com/laptopfair.bd) কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ রয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

বাংলাদেশ সময়: ০৩১৩ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৯
এসএইচএস/এনটি

২৩ জেলার ৭৩ উপজেলা দুর্গম
অনুপ্রবেশকারী রুখতে এনআরসি চালু হবে ভারতজুড়ে: অমিত শাহ 
সম্মেলন ঘিরে উজ্জীবিত জবি ছাত্রলীগ
দুই এয়ারক্রাফটেই সাড়ে ৬শ’ কোটি টাকা লোকসান বিমানের
চুনারুঘাটের দুলাকে হত্যা করে ভাড়াটে খুনিরা


কিশোরগঞ্জে পৌর কর্মচারীদের ধর্মঘটে নাগরিক সেবা বন্ধ
যমুনার পানি বাড়ছেই, সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি
রিফাত হত্যা: ঘাতকদের সঙ্গে যোগাযোগ ছিল মিন্নির
চোখের পলকে কোটি টাকার সেতু উধাও
দুদকের মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে