php glass

বাংলাদেশে জাবরা এলিট ২৫ই হেডফোনের মোড়ক উন্মোচন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাবরা এলিট ২৫ই হেডফোনের মোড়ক উন্মোচন অনুষ্ঠান, ছবি: সংগৃহীত

walton

ঢাকা: বাংলাদেশে বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে জাবরা এলিট ২৫ই হেডফোন। আনুষ্ঠানিকভাবে মোড়ক উন্মোচনের মাধ্যমে বাংলাদেশে ডিভাইসটির বাজারজাতকরণ শুরু হয়।

বৃহস্পতিবার (২৭ জুন) রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ফ্ল্যাগশিপ হেডফোন ডিভাইসটি উন্মুক্ত করা হয়। জাবরা’র দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) পিটার জয় সেলান ডিভাইসটির উন্মোচন করেন।

এর আগে এলিট ২৫ই এর বিভিন্ন কারিগরি দিকে এবং ফিচারস তুলে ধরেন পিটার জয়। 

তিনি বলেন, এলিট ২৫ই মূলত নেকব্যান্ড ধরনের তারবিহীন হেডফোন ডিভাইস, যেটি ব্লুটুথের মাধ্যমে কোনো ডিভাইসের সঙ্গে কানেক্টেড হয়। এটিসহ জাবরা’র প্রায় সব হেডফোন ডিভাইসের অন্যতম বিশেষত্ব হচ্ছে ‘নয়েস রিডাকশন’ ক্ষমতা। প্রচুর বাতাসের মাঝে দাঁড়িয়ে কথা বললেও অপর প্রান্ত থেকে স্পষ্টভাবে কথা শোনা যাবে। এর নয়েস রিডাকশন বা নয়েস ক্যান্সেলেশন মাত্রা শতকরা ৯৫ শতাংশ।
 
টানা ১৮ ঘণ্টার মতো ব্যাটারি ব্যাকআপ সম্পন্ন এ ডিভাইসটি দারুণ টেকসই এবং ব্যবহার বান্ধব বলে দাবি করেন জাবরার এ কর্মকর্তা। ব্যবহারকারীর সুবিধা অনুযায়ী বাঁকানো যাবে ডিভাইসটিকে। এছাড়া আইপি৫৪ তারকা খেতাবপ্রাপ্ত এলিট ২৫ই বাতাস, ধূলা এবং পানি প্রতিরোধী। ব্লুটুথের মাধ্যমে ৮টি এবং মাল্টি ইউজের মাধ্যমে একইসময়ে দু’টি ডিভাইসে ব্যবহার করা যাবে এটিকে। মোবাইল স্পর্শ না করেই হেডফোনটি দিয়েই যাবতীয় অডিওয়ের কাজ করা যাবে। গুগল নাউ বা অ্যাপলের সিরি ফিচারও ব্যবহার করা যাবে এটিতে।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশে এলিট ২৫ই এর পরিবেশক প্রতিষ্ঠান টেক রিপাবলিক বাংলাদেশের এমডি এইচ এম ফয়েজ মোর্শেদ, টেক রিপাবলিক লিমিটেডের নির্বাহী পরিচালক মেহেদী হাসান, চেয়ারম্যান মশিউর রহমান রাজু এবং পরিচালক কাজী ইকরামুল গণী।

ডিভাইসটি উপস্থিত সবার সঙ্গে পরিচয় করিয়ে এইচ এম ফয়েজ মোর্শেদ বলেন,  জাবরা এলিট ২৫ই হেডফোনটির রয়েয়ে মাল্টি টাস্কিং সুবিধা। চলতি পথে; এমনকি শত ব্যস্ততার মধ্যেও হাই কোয়ালিটি কনভারশেসন এবং মিউজিক শুনতে এর জুড়ি নেই। মূল্য বিবেচনায় এমন মানের; বিশেষ করে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ সুবিধায় জাবরা এলিট ২৫ই এক কথায় অনন্য। ফলে এ হেডফোনটির ওপর গ্রাহকেরা আস্থা রাখতে পারেন।
 
ডিভাইসটির প্রকৌশলগত উদ্ভাবন ডেনমার্কে হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয় জাবরা’র পক্ষ থেকে। বাংলাদেশের বাজারে ডিভাইসটির দাম নির্ধারিত হয়েছে চার হাজার ৯০০ টাকা।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জুন ২৮, ২০১৯
ওএইচ/

ডেঙ্গু আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু
পর্তুগালের দাবানল নিয়ন্ত্রণে ‘সবচেয়ে বড় অভিযান’
বিমানবন্দর সড়কের অত্যাধুনিক আন্ডারপাস খুলবে আগামী বছর
রেনুর দাফন হয়েছে, অবুঝ শিশু জানে না মা কোথায়
স্বস্তি ফিরেছে রাতের ধূমকেতুতে


পানগুছি নদীর ভাঙনে রাস্তাসহ দুই একর জমি বিলীন
৪ ঘণ্টা পর তুরাগে উদ্ধার অভিযান শুরু
বাড্ডায় গণপিটুনিতে নারী হত্যার ঘটনায় আটক ৩
নদে ট্যাক্সিক্যাব, ৩ ঘণ্টায়ও শুরু হয়নি উদ্ধারকাজ 
শাহজালালে ইয়াবা পাচারকালে নারীসহ আটক ২