সিটিসেল জুম আল্ট্রার নতুন ইন্টারনেট প্যাকেজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দেশজুড়ে ইন্টারনেট সেবায় নতুন প্যাকেজ উন্মোচন করেছে সিটিসেল জুম আল্ট্রা। প্যাকেজটি প্রি-পেইড ও পোষ্ট-পেইড উভয় ভোক্তারাই উপভোগ করতে পারবে।

দেশজুড়ে ইন্টারনেট সেবায় নতুন প্যাকেজ উন্মোচন করেছে সিটিসেল জুম আল্ট্রা। প্যাকেজটি প্রি-পেইড ও পোষ্ট-পেইড উভয় ভোক্তারাই উপভোগ করতে পারবে। আল্ট্রা প্রি-পেইড প্যাকেজটির মূল্য সংযোগ ও মডেমসহ ২ হাজার ৯৯০ টাকা। আল্ট্রা পোষ্ট-পেইড প্যাকেজের মূল্য সংযোগ ও মডেমসহ ৩ হাজার ৪৯০ টাকা। সঙ্গে থাকছে ৬০০ টাকার ফ্রি ডাটা অ্যাকসেস করার বাড়তি সুবিধা।

প্রি-পেইড গ্রাহকের জন্য ৫টি প্রি-পেইড প্ল্যান আছে। আল্ট্রা ১ প্রি-পেইড প্ল্যানের সাবস্ক্রিপশন ফি ২৭৫ টাকা। সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ১৫০ কিলোবাইট (কেবি)। ইউসেজ লিমিট ৫০০ মেগাবাইট (এমবি)।  আল্ট্রা ২ প্রি-পেইড প্ল্যানের সাবস্ক্রিপশন ফি ৮০০ টাকা। সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ৩০০ কেবি। ইউসেজ লিমিট ৭০০ এমবি। আল্ট্রা ৩ প্রি-পেইড প্ল্যানের সাবস্ক্রিপশন ফি ১ হাজার ৮০০ টাকা। সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ৫১২ কেবি। ইউসেজ লিমিট ১ গিগাবাইট (জিবি)। আল্ট্রা ৫ প্রি-পেইড প্ল্যানের সাবস্ক্রিপশন ফি ২৭৫ টাকা। সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ১৫০ কেবি। ইউসেজ লিমিট আনলিমিটেড। সময় প্রতিদিন রাত ১টা থেকে সকাল ৮টা পর্যন্ত। প্রতিটি প্ল্যানের মেয়াদ ৩০ দিন। তাছাড়া আল্ট্রা ৪ প্রি-পেইড প্ল্যান আছে। যার সাবস্ক্রিপশন ফি ৪০ টাকা। সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ১৫০ কেবি। ইউসেজ লিমিট ১০০ এমবি। মেয়াদ ২৪ ঘণ্টা। উল্লেখ্য, প্রি-পেইড গ্রাহকদের প্যাকেজগুলো উপভোগ করতে আল্ট্রা সংযোগ থেকে কাঙ্খিত প্ল্যানের নাম লিখে ৯৬৬৬ নম্বরে মোবাইল থেকে এসএমএস করতে হবে।
 
প্রি-পেইড গ্রাহকের জন্য ৫ টি পোষ্ট-পেইড প্ল্যান আছে। সেকেন্ড প্রতি ৫১২ কেবি প্ল্যানের মাসিক সাবস্ক্রিপশন ফি ৩ হাজার ৫০০ টাকা। ইউসেজ লিমিট ৫ জিবি। সেকেন্ড প্রতি ৩০০ কেবি প্ল্যানের মাসিক সাবস্ক্রিপশন ফি ১ হাজার ১০০ টাকা। ইউসেজ লিমিট ২ জিবি। তাছাড়া মাসিক ৪০০ টাকায় ১ জিবি, ৬০০ টাকায় ২ জিবি, ৮০০ টাকায় ৩ জিবি ও ১ হাজার ৫০০ টাকায় আনলিমিটেড পোষ্ট-পেইড প্ল্যান আছে। ৪টি পোষ্ট-পেইড প্ল্যানের সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ১৫০ কিলোবাইট। উল্লেখ্য, পোষ্টপেইড গ্রাহকদের ফ্রি ডাটা ইউসেজ সর্বোচ্চ ৩০০ টাকা করে ২টি মাসিক বিলের সঙ্গে সমন্বয় করা হবে।
 
পুরো প্যাকেজটি শুধু আল্ট্রা মডেম ও সংযোগের জন্য প্রযোজ্য। আর স্পিড শুধু ডাউনলোডের ক্ষেত্রে প্রযোজ্য। অতিরক্তি ব্যবহারে আলাদা ব্যয় করতে হবে।  

বাংলাদেশ স্থানীয় সময় ১৪২০ ঘণ্টা, মে ৩, ২০১০
এমআই/এইচএস

আগুনের ভয়াবহতা কমেছে, স্বজনদের খুঁজছেন অনেকে
বরিশালে বিনম্র শ্রদ্ধায় ভাষাশহীদদের স্মরণ
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
প্রথম প্রহরে ফুলেল শ্রদ্ধায় ভাষাশহীদদের স্মরণ
একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের বিনম্র শ্রদ্ধা


আইএস সম্পৃক্ত শামীমা বাংলাদেশের নাগরিক নয়
ফেনী শহীদ মিনারে জনতার স্রোত
চকবাজারে অগ্নিকাণ্ডে দগ্ধ ১৬
গৌরব, প্রেরণা আর অহংকারের অমর একুশ
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল