মোস্তাফা জব্বারকে বেসিসের সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করছেন মন্ত্রী মোস্তাফা জব্বার। ছবি: বাংলানিউজ

ঢাকা: দ্বিতীয়বারের মতো ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় প্রযুক্তিবিদ মোস্তাফা জব্বারকে সংবর্ধনা জানিয়েছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)।

সোমবার (৭ জানুয়ারি) বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতির কাছে মন্ত্রী হিসেবে মোস্তাফা জব্বার শপথ গ্রহণের পর সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারে বেসিসের প্রধান কার্যালয়ে সংগঠনটির পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

শুরুতেই সংগঠনের জ্যেষ্ঠ নেতাদের নিয়ে মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। পাশাপাশি বেসিসের স্থায়ী কমিটির চেয়ারম্যান, কো-চেয়ারম্যান এবং বেসিসের সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও ফুল দিয়ে মন্ত্রী জব্বারকে শুভেচ্ছা জানান।

বেসিস সভাপতি ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ, সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান, পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন, পরিচালক দিদারুল আলম ও পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম ডিউকসহ অন্যান্যরা।

এ সময় মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, তথ্যপ্রযুক্তি খাতের অগ্রগতির লক্ষ্যে নিরলসভাবে কাজ করে চলেছি আমরা। ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। বেসিস দীর্ঘদিন ধরেই তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি বিভাগের সঙ্গে একযোগে কাজ করে যাচ্ছে। আশা করি উন্নয়নের এ ধারা আমাদের সবার ঐকান্তিক প্রচেষ্টায় আরও বেগবান হবে। 

বাংলাদেশ সময়: ০১২৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৯
এসএইচএস/এইচএ/

দায়সারা কালভার্টে ভোগান্তি চরমে
প্রয়োগের শিথিলতায় গুরুত্ব হারাচ্ছে তামাক নিয়ন্ত্রণ আইন
এপ্রিলে নতুন ভবনে যেতে পারছে না বিজিএমইএ
তানজানিয়ায় মালবাহী ২টি জাহাজে আগুন, নিহত ১১
কুবির প্রশাসনিক ৩ পদে রদবদল
নৃত্যাচার্য বুলবুল চৌধুরীর জন্মশতবর্ষে বছরব্যাপী আয়োজন
মানবিক শহর গড়তে বিনোদনের স্থান হতে পারে পার্কলেট
রাজলক্ষ্মীর জীবন এখন অলক্ষ্মী!
মেলায় নজর কাড়ছে কেপিসির কাগজের কাপ-পিরিচ, প্লেট
আইআরএফের নতুন নেতৃত্বে কৌশিক-রহিম-মাহফুজ