বিটিসিএল-বিবিএস গৃহায়ন কর্তৃপক্ষে নতুন প্রধান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সরকারের লোগো

ঢাকা: বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল), জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ এবং বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) প্রধান হিসেবে নতুন তিন কর্মকর্তাকে নিয়োগ দিয়েছে সরকার।

স্বাস্থ্য সেবা বিভাগের স্বাস্থ্য অর্থনীতি ইউনিটেও নতুন মহাপরিচালক নিয়োগসহ ১৪ জন অতিরিক্ত সচিবের দপ্তর বদল করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। পৃথক আদেশগুলো সোমবার (০৯ জুলাই) প্রকাশ করা হয়েছে।
 
রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন মো. জাহাঙ্গীর আলমকে বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দেওয়া হয়েছে।
 
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব কৃষ্ণা গায়েন বিবিএস এর মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন।
 
অবসরে যাওয়ার সুবিধার্থে বিবিএস মহাপরিচালক মো. আমির হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।
 
জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের সদস্য (অতিরিক্ত সচিব) মো. রাশিদুল ইসলামকে কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে।
 
বিসিএস প্রশাসন একাডেমির এমডিএস হিসেবে বদলির আদেশাধীন অতিরিক্ত সচিব মোহাম্মদ শাহাদত হোসেন মাহমুদকে স্বাস্থ্য অর্থনীতি ইউনিটের মহাপরিচালক করা হয়েছে।
 
শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল আনোয়ারকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং স্বাস্থ্য অর্থনীতি ইউনিটের মহাপরিচালক হিসেবে বদলির আদেশাধীন এস এম জাহেদুল করিমকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে বদলি করা হয়েছে।
 
কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব রওনক মাহমুদকে পানিসম্পদ মন্ত্রণালয় এবং স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে বদলির আদেশাধীন অতিরিক্ত সচিব দুলাল কৃষ্ণ সাহাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করেছে সরকার।
 
ওএসডি অতিরিক্ত সচিব এ এস এম ইমদাদুদ দস্তগীরকে শিল্প মন্ত্রণালয়ে সংযুক্ত এবং জনপ্রশান মন্ত্রণালয়ে ন্যস্ত অতিরিক্ত সচিব মো. রইছ উদ্দিনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়।
 
ওএসডি অতিরিক্ত সচিব সনৎ কুমার সাহাকে জননিরাপত্তা বিভাগে, জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত অতিরিক্ত সচিব মো. জাকির হোসেনকে শিল্প মন্ত্রণালয়ে এবং পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ ইউসুফকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে বদলি করেছে সরকার।
 
বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৮
এমআইএইচ/জেডএস

‘উপকূল দিবস’ ঘোষণার দাবীতে ফেনীতে মানববন্ধন
খিজিরের সঙ্গে বড় পর্দায় শানুর অভিষেক
বরিশালে বাল্কহেড ডুবির ঘটনায় নদী থেকে উদ্ধার ৫
সোনারগাঁয়ে অটোচালকের লাশ উদ্ধার
বিদায় নিলেন মার্ভেল কমিক্স কিংবদন্তী স্ট্যান লি
জার্মান রাষ্ট্রদূত বরিশাল যাচ্ছেন মঙ্গলবার
কিশোরগঞ্জে আগুনে পুড়ে ১০ ঘর ছাই
আস্থা রাখুন, সনাতন ধর্মাবলম্বীদের ফখরুল
মীর মশাররফ-হুমায়ূন আহমেদের জন্ম
ট্যাক্স কার্ড ও সম্মাননা পেলো ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ