অপ্পো’র ‘সেলফি এক্সপার্টে’ নজর ক্রেতাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলায় ক্রেতাকে সেলফি এক্সপার্টি দেখাচ্ছেন বিক্রেতা- ছবি- ডি এইচ বাদল

ঢাকা: বিয়ে, জন্মদিন, পার্টি, আড্ডা কিংবা গুরুত্বপূর্ণ কোনো অনুষ্ঠান, কোনো উপলক্ষই এখনো সেলফি’র বাইরে নয়। সেলফি না হলে যেনো অপূর্ণ থেকে যায় পুরো আনন্দ উপভোগ। সুন্দর সব মুহূর্তকে ফ্রেমে ধরে রাখতে না পারার দুঃখটাও মনে থেকে যায় দীর্ঘদিন। অথবা নিম্নমানের হ্যান্ডসেটের কারণে ছবি ভালো না হলে বেড়ে যায় আফসোসের মাত্রা। 

তাই প্রযুক্তিপ্রেমী বা সেফলিপ্রেমীদের কথা মাথায় রেখেই অপ্পো বাজারে এনেছে সেলফি এক্সপার্ট, ফ্রন্ট ডুয়েল ক্যামেরা সম্পন্ন হ্যান্ডসেট। এর সেলফিতেই ব্যবহারকারী পাবেন পুরো ক্যামেরার ছবি।
 
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অপ্পোর স্টলে গিয়ে এসব তথ্য জানা যায়।
 
দেশের বাজারে দিনদিনই জনপ্রিয় হচ্ছে মোবাইল ফোন ব্র্যান্ড অপ্পো। এবার সেলফি এক্সপার্ট বাজারে আনায় চাহিদা বেড়েছে আরো। ক্রেতারাও বলছেন, সেলফির জন্য আগে থেকেই সুনাম কুড়িয়েছে অপ্পো। তবে এবারের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা বাড়তি সংযোগ।

অপ্পোর স্টলে ক্রেতাদের ভিড়মেলায় অপ্পোর সেলস এক্সিকিউটিভ হামিদুর রহমান বাংলানিউজকে জানান, তারা মেলায় সর্বনিন্ম ১৩ হাজার ৫শ’ টাকা থেকে সর্বোচ্চ ৪০ হাজার ৯শ’ টাকায় মোবাইল দিচ্ছেন। এরমধ্যে ২৬ হাজার ৫শ’ টাকা দামের ডুয়েল ক্যামেরাযুক্ত সেলফি এক্সপার্টের প্রতি ক্রেতাদের নজর বেশি।
 
দুটো মডেলের ওই সেলফি এক্সপার্ট এবার বাজারে এনেছে অপ্পো। একটি F3 Black Edition, সেলফি এক্সপার্ট, ডুয়েল ক্যামেরা। এতে রয়েছে ওয়ান সেলফি এবং গ্রুপ সেলফি তোলার সুবিধা। এফইএচডি ইন সেল ডিসপ্লে, স্লেক মেটাল বডি, ৪ জিবি ৠাম আর ৬৪ জিবি রম।
 
আর F3 Plus সেলফি এক্সপার্টের রয়েছে ৪ হাজার অ্যাম্পিয়ারের ব্যাটারি, ১৫ দশমিক ২৪ সেন্টিমিটারের ডিসপ্লে। ফুল মেটাল বডির এ ফোন সহজে ভাঙ্গবে না।
 
মেলায় আসা ক্রেতা ফারজানা রহিম বাংলানিউজকে বলেন, অপ্পো’র সেলফি এক্সপার্ট ভালো লেগেছে। এর ফিচারগুলো আধুনিক। আর ছবিও হয় উন্নতমানের।
 
টেকশহরের আয়োজনে তিন দিনব্যাপী মেলার পর্দা নামবে শনিবার (০৫ আগস্ট) রাত ৮টায়।

নকিয়ার অ্যান্ড্রয়েডে ফিরছেন প্রযুক্তিপ্রেমীরা
পকেট ডিএসএলআর নিয়ে এলো সিম্ফনি!

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
ইইউডি/জেডএস

শনাক্ত হয়নি ২১টি, ফ্রিজ নষ্ট থাকায় মরদেহ অন্য হাসপাতালে
যেকোনো মূল্যে সরানো হবে কেমিক্যাল গোডাউন
কেমিক্যালের কারণেই আগুন ছড়িয়েছে: ফায়ার সার্ভিস
ভবনগুলো ব্যবহারের উপযোগী কিনা, জানা যাবে এক সপ্তাহ পর
গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু


টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত
রাজবাড়ী বাজারে অগ্নিকাণ্ড, ২০ লক্ষাধিক টাকার ক্ষতি
ক্ষতিগ্রস্ত ভবনগুলো অনুমোদিত কিনা, জানে না রাজউক
যাত্রাবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ