ছাড় আর অফারে জমজমাট ট্যাব মেলা

শরিফুল ইসলাম জুয়েল, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্টলগুলোতো ক্রেতাদের ভিড়- ছবি: ডিএইচ বাদল

ঢাকা: রাজধানীতে চলছে স্মার্টফোন ও ট্যাব মেলা। বৃহস্পতিবার (০৩ আগস্ট) থেকে শুরু হওয়া এই মেলায় অংশ নিয়েছে বিভিন্ন ব্রান্ডের মোট ২৪টি স্টল।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি)‘টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭’ নামের এই মেলা শেষ হবে শনিবার (০৫ আগস্ট) রাত ৮টায়।

ব্র্যান্ড ভেদে স্টলগুলোতে ছাড় ও উপহারের ছড়াছড়িতে মেলা জমজমাট হয়ে উঠেছে। মেলায় সব ধরনের ক্রেতাদের ভিড় থাকলেও তরুণদের উপস্থিতি চোখে পড়ার মতো।

বন্ধুদের সঙ্গে স্মার্টফোন কিনতে আসা মাহফুজা ইসলাম বাংলানিউজকে বলেন, মেলায় যাচাই-বাছাই করে কেনার সুযোগ রয়েছে। একসঙ্গে অনেকগুলো ব্র্যান্ডের ফোন দেখা যায়। আবার প্রতিটি ফোনের সঙ্গে ক্যাশ ডিসকাউন্ট রয়েছে, বিভিন্ন ধরনের গিফট রয়েছে।

শাওমি স্মার্টফোনের প্রোমোটার সিমি বাংলানিউজকে বলেন, সব বয়সী কাস্টমারের কাছে আমাদের স্মার্টফোনের চাহিদা অনেক বেশি। তবে ইয়াংরাই বেশি আসছেন আমাদের স্টলে।

শনিবার (০৫ আগস্ট) মেলা ঘুরে দেখা গেছে, বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনের সঙ্গে নগদ ছাড়, ব্যাগ, মগ, টি-শার্ট, শেলফি স্টিকসহ বিভিন্ন ধরনের উপহার দেওয়া হচ্ছে। এছাড়া মোবাইল অপারেটরদের ইন্টারনেট অফারও রয়েছে ফোনগুলোর সঙ্গে।

তবে সব থেকে আকর্ষণীয় অফার দিচ্ছে ‘মাইক্রোম্যাক্স’ এবং ‘উই’ স্মার্টফোন ব্রান্ডের স্টলে। এখানে উই ভি-৩, এস-১ অথবা এক্স-২ মডেলের যেকোনো একটি মোবাইল কিনলেই সঙ্গে এল-২ মডেলের আরো একটি স্মার্টফোন ফ্রি । একই ভাবে মাইক্রোম্যাক্স এর ক্যানভাস প্রো মোবাইলটি কিনলে সঙ্গে একটি বাটন ফোন ফ্রি দিচ্ছে তারা।

শনিবার রাত ৮টায় মেলার পর্দা নামবে বলে জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের জেনারেল ম্যানেজার ও মেলার সমন্বয়কারী নাহিদ হাসনাইন সিদ্দিকী।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
এসআইজে/বিএস

 

 

সাব্বির-সাইফউদ্দিনের ব্যাটে শতক পার হলো বাংলাদেশ
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা মাদক কারবারি নিহত
লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
নগরে চিকিৎসক সম্মেলন বৃহস্পতিবার
নড়াইলে ৫ মাদকবিক্রেতাসহ গ্রেফতার ২৮


শীতের কুয়াশায় ঢাকা পড়েছে বসন্তের সকাল
‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ, অস্ত্র উদ্ধার
বড় লক্ষ্যে শুরুতেই নেই বাংলাদেশের চার উইকেট
ভিপি-জিএসদের জন্য প্রস্তুত হচ্ছে ডাকসু ভবন
পিবিআই পরিদর্শকের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ