স্মার্ট ফোন মেলায় উপহার ও ছাড়ের মহোৎসব!

অন্তু মুজাহিদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্মার্ট ফোন মেলায় উপহার ও ছাড়ের মহোৎসব!

ঢাকা: দেশি-বিদেশি ব্র্যান্ডের নানান মডেলের স্মার্ট ফোন ও ট্যাব নিয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে তিনদিনব্যাপী মেলা। শুক্রবার (০৪ আগস্ট) আজ তার দ্বিতীয় দিন।

বৃহস্পতিবার (০৩ আগস্ট) বিআইসিসি সম্মেলন কেন্দ্রে  শুরু হওয়া প্রযুক্তি ভিত্তিক ইন্টারনেট সংবাদমাধ্যম টেকশহর ডটকম আয়োজিত এ মেলা চলবে শনিবার (৫ আগস্ট) পর্যন্ত।

প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীরা তাদের পছন্দের স্মার্ট ফোন ও ট্যাব কেনাকাটা করতে পারবেন। 

ইতোমধ্যে ব্র্যান্ড গুলো তাদের স্টলে ভিন্ন ভিন্ন ধরনের উপহার ও মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে। তাদের মধ্যে মূল্যছাড়ের তালিকায় প্রথম সারিতে আছে বিশ্বব্যাপী জনপ্রিয় মোবাইল ফোন ব্র্যান্ড স্যামসাং। 

প্রতিষ্ঠানটি মেলায় নতুন তিনটি স্মার্টফোন এসেছে। তাদের স্টল থেকে গ্যালাক্সি এস৮, এস ৮প্লাস  কিনলে পাওয়া যাবে ১০ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। গ্যালাক্সি জে২ কিনলে একটি টি-শার্ট। গ্যালাক্সি জে৭ ও এ সিরিজের ফোনের সঙ্গে মিলবে ব্যাকপ্যাক। এছাড়া রয়েছে টিভি ও ফ্রিজ জেতার সুযোগ। 

মেলার প্রথম দিনে দুই হাজার টাকায় স্মার্টফোন অফার দিয়ে দর্শনার্থীদের আকর্ষণ করে স্যামসাং। 

চীনের অ্যাপল খ্যাত শাওমির ফ্লাগশিপ ফোন এমআই ৬-এর দেখা মিলবে মেলায়। উপহার হিসেবে হ্যান্ডসেটটির সঙ্গে থাকবে টি-শার্ট, ওয়াটার পট ও ৫ হাজার মিলি আম্পিয়ারের পাওয়ার ব্যাংক। এমআই মিক্স কিনলে নিশ্চিত উপহার হিসেবে মিলবে এমআই ব্র্যান্ড-২ ও ৬ হাজার টাকা মূল্যছাড়।

রেডমি৪ এ এবং ৪এক্স ফোনের সঙ্গে পাওয়া যাবে আকর্ষণীয় ওয়াটারপট। রেডমি নোট ৪ ফোনে সঙ্গে ওয়াটার পট ও টি-শার্ট মিলবে নিশ্চিত উপহার হিসেবে।

এছাড়া মেলায় শাওমির যেকোনো ফোন কিনলে থাকবে স্ক্রাচ কার্ড। এই কার্ড ঘষে মিলতে পারে এমআই বাইসাইকেল, এমআই স্কুটার, ঢাকা-বালি-ঢাকা এয়ারটিকেট, ঢাকা-কক্সবাজার এয়ার টিকেটসহ নানা উপহার।

সিম্ফনির যেকোনো হ্যান্ডসেটে থাকছে ৫ শতাংশ ছাড়। এছাড়া হ্যালিও এস ২৫, এস ২০ এবং এস ১০ এর সঙ্গে পাওয়া যাবে ব্যাকপ্যাক এবং হ্যালিও এস ২ মডেলের হ্যান্ডসেটটির সঙ্গে মিলবে টি-শার্ট এবং চাবির রিং। সিম্ফনি জেড৮ এর সঙ্গে পাওয়ার ব্যাংক, জেড৯-এ ব্যাকপ্যাক এবং সিম্ফনি পি৯-এর সঙ্গে একটি ব্লু টুথ স্পিকার পাওয়া যাবে। সিম্ফনির অন্যান্য হ্যান্ডসেট মডেলে পাওয়া যাবে টি-শার্ট এবং মগ।

আসুসের ফোন কিনলে লটারিতে ঢাকা-কক্সবাজারের এয়ারটিকেট ও পাঁচ তারকা হোটেলে তিন দিন দুই রাত থাকার সুবিধা। জেনফোন৩ ম্যাক্স মডেলের ফোন কিনলে পাওয়া যাবে ব্যাকপ্যাক। জেনফোন লাইভে মিলবে ১ হাজার টাকা মূল্যছাড় ও একটি গিফটবক্স। সেখানে মোবাইল ট্রাইপড, টি-শার্ট, মগ থাকবে। এছাড়া জেনফোন গো কিনলে পাওয়া যাবে টি-শার্ট।

লাভা মোবাইলের এ৩, আর১ এবং এ৩ মিনি মডেলের ফোন কিনলে পাওয়া যাবে ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার অটোগ্রাফ সম্বলিত ব্যাট। এছাড়াও থাকবে প্রতিটি স্মার্টফোনের সঙ্গে মূল্যছাড় ও উপহার।

অপ্পো এফ থ্রি প্লাস ফোনে নিশ্চিত উপহার হিসেবে থাকবে ব্লুটুথ স্পিকার। অপ্পো এফথ্রি ও এ৫৭ ফোনের সঙ্গে গিফটবক্স। এছাড়া মেলায় আসা ক্রেতারা ব্লুটুথ স্পিকার জেতার সুবিধা পাবেন। অপ্পোর স্টলে লটারি করে মেলা চলাকালীন সময় প্রতিদুই ঘণ্টায় একজনকে এই স্পিকার দেয়া হবে।

মেলায় হুয়াওয়ের স্মার্টফোন কিনলে ক্রেতারা পাবেন সর্বোচ্চ ১০ শতাংশ ছাড়। হুয়াওয়ে মিডিয়া প্যাড টি১-৭ মডেলের ট্যাব কিনলে পাওয়ে যাবে ৫০০ টাকা ছাড়, একটি ফ্লিপ কভার ও ১৬জিবি মেমোরি কার্ড। মিডিয়া প্যাড টি১-৮ ট্যাবের সঙ্গে মিলবে ১০০০ টাকা ছাড়, একটি ফ্লিপ কভার ও ১৬ জিবি এসডি কার্ড। এছাড়া অরিজিনাল জিনিসপত্র পাওয়া যাবে ২০ শতাংশ ছাড়।

এছাড়া মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেসবুক পেজে ‘স্মার্ট চ্যাম্প কুইজ কনটেস্ট’-এর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা হুয়াওয়ে, মাইক্রোম্যাক্স, লাভা ও লেনোভোর পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার পাবেন।

মেলা চলাকালীন  সময়ে তিনদিন সিম্ফনি মোবাইলের স্পন্সরে‘সেলফি বাজ কুইজ কনটেস্ট’-এ পুরস্কার জেতার সুযোগও রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৭
এএম/এসএইচ

কিশোরগঞ্জে ১৭ ভাষা সৈনিককে সম্মাননা 
মাতৃভাষায় বই থাকলেও বঞ্চিত শ্রীমঙ্গলের ত্রিপুরা শিশুরা
বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা
নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
কথার ঝুড়ি নিয়ে বাড়ি ফেরা


চকবাজার ট্র্যাজেডিতে ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’
৭ তলার ছাদেও বিস্ফোরকের চিহ্ন!
ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান