ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

তথ্যপ্রযুক্তি

২৫’শ জেম পেয়েছে ‘ক্ল্যাশ রয়্যাল’ গেমের চ্যাম্পিয়ন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৭
২৫’শ জেম পেয়েছে ‘ক্ল্যাশ রয়্যাল’ গেমের চ্যাম্পিয়ন ‘ক্ল্যাশ রয়্যাল গ্রামীণফোন চ্যাম্পিয়নশিপ’ শীর্ষক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ‘ক্ল্যাশ রয়্যাল গ্রামীণফোন চ্যাম্পিয়নশিপ’ শীর্ষক প্রতিযোগিতা। গ্রামীণফোনের প্রধান কার্যালয়ে আয়োজিত গেমারদের জন্য এই টুর্নামেন্টের নিবন্ধন শুরু হয় গত ২৬ ফেব্রুয়ারি। সোমবার ৩ এপ্রিল এই ইভেন্টের মূল পর্বে সেরা পুরস্কারের জন্য প্রতিযোগিতা করে ১৬ জন প্রতিযোগি।

ক্ল্যাশ রয়্যাল গেমিং প্রতিযোগিতার চ্যাম্পিয়নকে পুরস্কার হিসেবে দেয়া হয় ২৫শ’ জেম এবং প্রথম ও দ্বিতীয় রানার’স আপকে দেয়া হয় যথাক্রমে ২ হাজার ও ১৫ শ’ জেম।

মাসব্যাপী এ টুর্নামেন্টে প্রায় ৯ হাজার নিবন্ধনকারীর মধ্যে থেকে প্রথম রাউন্ডের জন্য ৫ হাজার জনকে নির্বাচিত করা হয়।

প্রথম রাউন্ডটি গত ১৩ থেকে ১৬ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হয়। কঠোর প্রতিযোগিতার মাধ্যমে এখানে ১০০ জন দ্বিতীয় রাউন্ডের জন্য উত্তীর্ণ হয়। যেখান থেকে আবার ৫০ জন তৃতীয় ও পেনাল্টিমেট রাউন্ডের জন্য নির্বাচিত হয়। এদের মধ্যে থেকে ১৬ জন সেরা গেমার হিসেবে গালা ইভেন্টের জন্য মনোনীত হন।

মাসব্যাপী টুর্নামেন্ট চলাকালে অংশগ্রহণকারীরা ‘ক্ল্যাশ রয়্যাল’র জন্য বিশেষ ডাটা অফার (শর্ত সাপেক্ষে) উপভোগ করে।

উল্লেখ্য, ‘ক্ল্যাশ রয়্যাল’ হলো সুপারসেলের একটি মাল্টিপ্লেয়ার গেম। সুপারসেলই ‘ক্ল্যাশ অব ক্ল্যান’ গেমের নির্মাতা প্রতিষ্ঠান। গেমটি উন্মুক্ত হওয়ার খুবই অল্পদিনের মধ্যেই বিশ্বজুড়ে অত্যন্ত জনপ্রিয় হয়। ২০১৬ সালে বৈশ্বিকভাবে ‘ক্ল্যাশ রয়্যাল’ গেমটি মুক্তি দেয়া হয়। ওই বছর গেমটি গুগুল প্লে স্টোরে ‘বেস্ট গেম অব দ্য ইয়ার’ জিতে নেয়।     

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa