ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

তথ্যপ্রযুক্তি

বাগডুমে ‘বৈশাখী ধুম’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৭
বাগডুমে ‘বৈশাখী ধুম’ বাগডুমে ‘বৈশাখী ধুম’

নববর্ষের আনন্দকে দ্বিগুণ করে তুলতে বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্লাটফর্ম বাগডুম ডটকম, নিয়ে এলো দুই সপ্তাহজুড়ে অনলাইনে কেনাকাটার উৎসবমুখর আয়োজন ‘বাগডুম বৈশাখী ধুম ১৪২৪’।

বর্ষবরণ উপলক্ষে বাগডুমে এই মূল্যছাড় উৎসব চলবে পহেলা বৈশাখ পর্যন্ত। বিশেষ আকর্ষণ হিসেবে অনলাইন কেনাকাটার এই উৎসবে অ্যাপেক্স পণ্যে থাকছে ৮০% পর্যন্ত ডিস্কাউন্ট।

এছাড়া শাড়ি, পাঞ্জাবি, জুতা, স্যান্ডেল, কুর্তি-টিউনিক, সালোয়ার কামিজ, টি-শার্ট, অরনামেন্টস, মেকাপ এবং সাথে বৈশাখের সব নামকরা ব্র্যান্ডের পণ্যের উপর ক্রেতারা পাবেন অভাবনীয় মূল্যছাড়।

মাত্র ৯৯ টাকা থেকে বৈশাখী টি-শার্ট, ৫৫০ টাকা থেকে শাড়ি, ৪৯০ টাকা থেকে পাঞ্জাবী এবং আরো কম দামে আরও অনেক পণ্য-সামগ্রীর সংগ্রহ এনে বাগডুম ক্রেতাদের দিচ্ছে বর্ষবরণে আরও খুশির মাত্রা।

যেহেতু নববর্ষ বাঙালি জীবনে নতুন আরেকটি বছর বরণের দিন। তাই দিনটি ঘটা করে উদযাপনের সুযোগ করে দিতে বাগডুমের এই বৈশাখী ধুমে সেরা সব অফার।

‍ক্রেতারা এখানে প্রিন্ট নকশার শাড়ি ও পাঞ্জাবি, এমব্রয়ডারি, হ্যান্ডপেইন্টের নকশায় সুতি, সিল্ক, তসর ও কোটার বুনন, টি-শার্টে বৈশাখী নকশা, মাটি, মুক্তা, মেটাল ও বিড এর গহনা সহ প্রয়োজনীয় সব সামগ্রী পাবেন।

যেসব গ্রাহক এক হাজার টাকার উপরে শপিং করবেন তাদের ডেলিভারি চার্জ দিতে হবে না।

এছাড়া BG1424 কোড ব্যবহার করে সীমিত গ্রাহকদের জন্য প্রযোজ্য অফারে থাকবে এক্সট্রা ডিস্কাউন্ট জেতার সুযোগ।

তাই নিশ্চিন্তে ও স্বাচ্ছন্দ্যে ঘরে বসে নববর্ষের শপিং করতে ঘুরে আসুন বাগডুম থেকে।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa