ইউজার গাইড :

অনলাইনে বিনামূল্যে পাওয়া যাবে অ্যান্টিভাইরাস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইন্টারনেট ব্রাউজিং, অনুসন্ধান আর সামাজিক মাধ্যমকেই প্রাথমিক নিরাপত্তা নিশ্চিতে এভিজি অ্যান্টিভাইরাসের বিনামূল্যে সংস্করণ ২০১১ প্রকাশ করার উদ্যোগ নেওয়া হয়েছে।

php glass

ইন্টারনেট ব্রাউজিং, অনুসন্ধান আর সামাজিক মাধ্যমকেই প্রাথমিক নিরাপত্তা নিশ্চিতে এভিজি অ্যান্টিভাইরাসের বিনামূল্যে সংস্করণ ২০১১ প্রকাশ করার উদ্যোগ নেওয়া হয়েছে। এভিজি সূত্র এ তথ্য জানিয়েছে।

বর্হিবিশ্বের কয়েক লাখ কমপিউটার ব্যবহারকারী তাদের কমপিউটারভিত্তিক কাজের নিরাপত্তা নিশ্চিতে এভিজির ফ্রি অনলাইন সংস্করণ ব্যবহার করে থাকেন। তবে এ ফ্রি সংস্করণের সুরক্ষার পরিধি কিছুটা সীমিত। এ সংস্করণ ইন্টারনেট ব্রাউজিং, অনলাইনে তথ্য অনুসন্ধান এবং ফেসবুকে প্রিয়জনের সঙ্গে যুক্ত থাকতে নিরাপত্তা নিশ্চিত করবে।

এভিজি ফ্রি অ্যান্টিভাইরাস ২০১১ কাজের পরিধি যা ব্যবহারকারীদের সমর্থন করবে। এভিজি লিঙ্ক স্ক্যানার কমপিউটার ব্যবহারকারীকে ব্রাউজিং এবং তথ্য অনুসন্ধানের সময় সম্পূর্ণভাবে রিয়েল টাইমের নিশ্চয়তা দেবে।

এভিজি সোশ্যাল নেটওয়ার্কিং প্রটেকশনের মাধ্যমে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে যুক্ত থাকা অবস্থায় নিরাপত্তা নিশ্চিত করবে। নতুন সংস্করণের এভিজির স্মার্ট স্ক্যানারের মাধ্যমে কমপিউটারের গতি বাড়ানোর সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

এছাড়াও এভিজি কমিউনিটি ও প্রোটেকটিভ কাউড প্রযুক্তির মাধ্যমে নিয়মিতভাবে হালনাগাদ হবে। সঙ্গে তাৎক্ষণিক হুশিয়ারি সংকেতও জানিয়ে দেবে।

বাংলাদেশ স্থানীয় সময় ২২৩৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১১

পদ্মাসেতুর রোডওয়েতে স্ল্যাব বসানোর কাজ শুরু
জুলহাজ-তনয় হত্যা মামলার প্রতিবেদন ফের পেছালো
তিন দিনব্যাপী বেসিস সফটএক্সপো শুরু
ঢাকা ট্রাভেল মার্টে বিমানের আকর্ষণীয় ছাড়
মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৩ শতাংশ 


সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন
হালদা ভ্যালীর ‘ফার্স্ট ফ্লাশ-টি ও হোয়াইট-টি’
আন্দোলন করেই দাবি আদায় করতে হবে: গয়েশ্বর
আইভীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি
চলে গেলেন অভিনেতা রমেন রায় চৌধুরী