অপারেটর ইনবক্স:::

৩টি গ্রাহকবান্ধব প্যাকেজ নিয়ে এলো এয়ারটেল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

‘ভালোবাসার টানে, পাশে আনে’ রিব্র্যান্ডিং স্লোগানে এয়ারটেল এখন প্রতিদিনই নিত্যনতুন অফার নিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এয়ারটেল নিয়ে এলো গ্রাহকবান্ধব তিনটি সাশ্রয়ী প্যাকেজ।

‘ভালোবাসার টানে, পাশে আনে’ রিব্র্যান্ডিং স্লোগানে এয়ারটেল এখন প্রতিদিনই নিত্যনতুন অফার নিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এয়ারটেল নিয়ে এলো গ্রাহকবান্ধব তিনটি সাশ্রয়ী প্যাকেজ। এয়ারটেল সূত্র এ তথ্য জানিয়েছে।

এ মুহূর্তে এয়ারটেল আড্ডা, গল্প আর কথা এ তিনটি প্যাকেজ অফার করছে। এয়ারটেলের যে কোনো গ্রাহক তার সুবিধার ভিত্তিতে প্যাকেজগুলোতে মাইগ্রেট করতে পারবেন।

‘আড্ডা’ দিচ্ছে ২৯ পয়সা মিনিটে ৮টি এফঅ্যান্ডএফ নম্বরে কথা বলা সুবিধা। ‘গল্প’ দিচ্ছে দিনরাত ২৪ ঘণ্টা ৭৭ পয়সা মিনিট ফ্যাটরেটে কথা বলার সুযোগ। আর ‘কথা’ দিচ্ছে কল করার প্রথম মিনিট থেকেই ১ সেকেন্ড পালস সুবিধা।

আড্ডা প্যাকেজের জন্য A, গল্পের জন্য G আর কথার জন্য K লিখে মোবাইল ফোনের মেসেজ অপশনে গিয়ে ৭৩৫৩ নম্বরে এসএমএস পাঠাতে হবে। এর কিছুক্ষণের মধ্যেই ফিরতি মেসেজে পেয়ে যাবেন প্যাকেজ চালুর নিশ্চিত বার্তা।

উল্লেখ্য, সাশ্রয়ী এ তিনটি প্যাকেজ সম্পর্কে আরও বিস্তারিত জানতে ১২১২ নম্বরে কল করতে পারবেন। এজন্য কোনো কলরেট দিতে হবে না।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১০

‘এক মৃত ব্যক্তির অঙ্গদানে বাঁচতে পারেন আটজন’ 
তাবিথের ওপর হামলা: দারুস সালামের ওসিকে ব্যবস্থার নির্দেশ
আনিসুল হক ছিলেন অলরাউন্ডার: আতিক
নাগরিক অধিকার প্রাধান্য দিয়ে দল গড়তে হবে
বাংলাদেশকে আরো প্রাণবন্ত দেখতে চায় ভারত: রামনাথ কোবিন্দ


ইসমাত আরা সাদেকের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক
অভিজ্ঞতাবাদের জনক ফ্রান্সিস বেকনের প্রয়াণ
আতিককে পথভ্রষ্ট না হওয়ার পরামর্শ রুবানার 
টাইগারদের নতুন পেস বোলিং কোচ ওটিস গিবসন
সিলেটে বাসের ধাক্কায় লেগুনা উল্টে নারীর মৃত্যু