ঢাকায় ৭ জুলাই শুরু হচ্ছে ল্যাপটপ প্রর্দশনী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকায় ৭ জুলাই বসছে ল্যাপটপ প্রদর্শনীর চতুর্থ আসর। ভেন্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র। আয়োজক মেকার কমিউনিকেশন।

php glass

ঢাকায় ৭ জুলাই বসছে ল্যাপটপ প্রদর্শনীর চতুর্থ আসর। ভেন্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র। আয়োজক মেকার কমিউনিকেশন। প্রদর্শনী প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সাধারণের জন্য উন্মুক্ত থাকবে। প্রবেশমূল্য ২০ টাকা।

আগামী বুধবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিন দিনব্যাপী ল্যাপটপ প্রদর্শনীর উদ্বোধন করবেন আইন, বিচার ও সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মোহাম্মদ কামরুল ইসলাম। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ কমপিউটার সমিতির সভাপতি মোস্তাফা জব্বার এবং প্রথম বাংলাদেশি এভারেস্ট বিজয়ী মূসা ইব্রাহিম।

৪ জুলাই রোববার ল্যাপটপ প্রদর্শনী ২০১০ এর চুড়ান্ত প্রস্তুতি জানাতে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এইচপি পিএসজির চ্যানেল মার্কেটিং ম্যানেজার প্রতাপ কুমার সাহা, স্যামসাং আইটি এর সেলস অ্যান্ড মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ আল ফুয়াদ, স্মার্ট টেকনোলজি বিডি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম এবং এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের চ্যানেল প্রডাক্ট ম্যানেজার পলাশ পাল। আয়োজক এর পক্ষে সম্মেলনে বক্তব্য রাখেন সুলতান মাহমুদ।

উল্লেখ্য, এবারের ল্যাপটপ প্রদর্শনীর পৃষ্ঠপোষকতার তালিকায় আছে অ্যাসার, লেনভো, স্যামসাং এবং তোশিবা। প্রমোশনাল পার্টনার এইচপি।

তিন দিনব্যাপী অনুষ্ঠিতব্য ল্যাপটপ আসরে ১৪টি প্যাভিলিয়ন ও ১০টি স্টলে মোট ১৭টি প্রতিষ্ঠান তাদের ব্র্যান্ডগুলো উপস্থাপন করবে। অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলোর তালিকায় আছে কমপ্যাক, অ্যাপল, ফুজিৎসু, ডেল, এইচপি, গিগাবাইট, আসুস, লেনভো, তোশিবা, অ্যাসার, গেটওয়ে, স্যামসাং, এমএসআই এবং বেনকিউ।

অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে আছে রিশিত কমপিউটার, আইওএম, গ্লোবাল ব্র্যান্ড, এক্সিকিউটিভ টেকনোলজিস, কমপিউটার সোর্স, স্মার্ট টেকনোলজিস (বিডি), ফোরা, টেকনো এজ, অ্যাডভেন্ট টেকনোলজিস, টেক ভিউ, খান জাহান আলী কমপিউটার্স, স্টারটেক ইঞ্জিনিয়ারিং এবং কমপিউটার ভিলেজ।

ল্যাপটপ প্রদর্শনীতে তাৎক্ষণিক উপহারসহ মূল্যছাড় দেওয়া হবে প্রতিদিনই। আয়োজক সূত্র জানিয়েছে, প্রদর্শনীর প্রবেশ টিকিট বিক্রির অর্ধেক অর্থ দুস্থদের শিায় ব্যয় করা হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮১৫ ঘণ্টা, জুলাই ৪, ২০১০

সংবিধানের ১৬ আনা বাস্তবায়ন চাই: ড.কামাল
রাজশাহীতে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন
শহীদদের শ্রদ্ধা জানাতে বাবার সঙ্গে স্মৃতিসৌধে 
ওলামা দলের সভাপতি মালেক আর নেই
স্বাধীনতা দিবসে ‘লা লিগা’র শুভেচ্ছা


ভোরের আলো ফুটতেই শহীদ মিনারে শ্রদ্ধাবনত চট্টগ্রামবাসী
স্বাধীনতা দিবসে গুগলের শুভেচ্ছা
রাতে ভোট দেওয়া কি মুক্তিযুদ্ধের চেতনা, প্রশ্ন মান্নার
স্বাধীনতা দিবসে খুলনায় সাইকেল র‌্যালি
‘বাবা-মা, শিক্ষকের কথা শুনে সুন্দর জীবন গড়’