বিসিএস কমপিউটার সিটির

কার্যনির্বাহী কমিটি নির্বাচিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গত ৩ জুলাই শনিবার বিসিএস কমপিউটার সিটির ২০১০-১২ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এটি শফিকউদ্দিন আহমেদ।

গত ৩ জুলাই শনিবার বিসিএস কমপিউটার সিটির ২০১০-১২ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এটি শফিকউদ্দিন আহমেদ। আর সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কাজী শামসুদ্দিন আহমেদ।

অন্যান্য নির্বাচিত প্রার্থীরা হলেন সহসভাপতি পদে এএল মোজহার ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এএনএন কামরুজ্জামান, প্রচার-প্রকাশনা ও জনসংযোগ সম্পাদক পদে মাহবুবুর রহমান, তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে একেএম আতিকুর রশিদ, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে একেএম মাহমুদুল হাসান খান এবং কার্যনির্বাহী সদস্য পদে কামরুল আহসান, জাবেদুর রহমান, মঞ্জুরুল হক, জাহিদুল আলম ও রফিকুল আলম।

এবারের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বাংলাদেশ কমপিউটার সমিতির সভাপতি মোস্তাফা জব্বার। আর নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বে ছিলেন কামরুল ইসলাম ও আবদুল মজিদ মণ্ডল। নির্বাচনে আপিল বোর্ডের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন আবদুল্লাহ এইচ কাফী।

উল্লেখ্য, নির্বাচনে মোট ১৩টি পদের জন্য ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়নুল আবেদীন কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায় শুধু ২৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ১৫৬ জন।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৪৫ ঘণ্টা, জুলাই ৪, ২০১০

রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত
শ্রীমঙ্গলে ৬৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা
আড়াইহাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন


নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত
সাবেক মেয়র কামরানের স্ত্রী করোনা আক্রান্ত
বাগেরহাটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১
নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ