বিসিএস কমপিউটার সিটির

কার্যনির্বাহী কমিটি নির্বাচিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গত ৩ জুলাই শনিবার বিসিএস কমপিউটার সিটির ২০১০-১২ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এটি শফিকউদ্দিন আহমেদ।

গত ৩ জুলাই শনিবার বিসিএস কমপিউটার সিটির ২০১০-১২ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এটি শফিকউদ্দিন আহমেদ। আর সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কাজী শামসুদ্দিন আহমেদ।

অন্যান্য নির্বাচিত প্রার্থীরা হলেন সহসভাপতি পদে এএল মোজহার ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এএনএন কামরুজ্জামান, প্রচার-প্রকাশনা ও জনসংযোগ সম্পাদক পদে মাহবুবুর রহমান, তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে একেএম আতিকুর রশিদ, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে একেএম মাহমুদুল হাসান খান এবং কার্যনির্বাহী সদস্য পদে কামরুল আহসান, জাবেদুর রহমান, মঞ্জুরুল হক, জাহিদুল আলম ও রফিকুল আলম।

এবারের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বাংলাদেশ কমপিউটার সমিতির সভাপতি মোস্তাফা জব্বার। আর নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বে ছিলেন কামরুল ইসলাম ও আবদুল মজিদ মণ্ডল। নির্বাচনে আপিল বোর্ডের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন আবদুল্লাহ এইচ কাফী।

উল্লেখ্য, নির্বাচনে মোট ১৩টি পদের জন্য ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়নুল আবেদীন কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায় শুধু ২৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ১৫৬ জন।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৪৫ ঘণ্টা, জুলাই ৪, ২০১০

শ্যামলীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
সাব্বির-সাইফউদ্দিনের ব্যাটে শতক পার হলো বাংলাদেশ
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা মাদক কারবারি নিহত
লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
নগরে চিকিৎসক সম্মেলন বৃহস্পতিবার


নড়াইলে ৫ মাদকবিক্রেতাসহ গ্রেফতার ২৮
শীতের কুয়াশায় ঢাকা পড়েছে বসন্তের সকাল
‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ, অস্ত্র উদ্ধার
বড় লক্ষ্যে শুরুতেই নেই বাংলাদেশের চার উইকেট
ভিপি-জিএসদের জন্য প্রস্তুত হচ্ছে ডাকসু ভবন