বিসিএস কমপিউটার সিটির নির্বাচন অনুষ্ঠিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আজ ৩ জুলাই শনিবার সকাল ১০টা থেকে বিসিএস কমপিউটার সিটির ২০১০-১২ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হলো। ঢাকার আগারগাঁওস্থ আইডিবি ভবনের বিসিএস কমপিউটার সিটির অফিসে নির্বাচন অনুষ্ঠিত হয়।

আজ ৩ জুলাই শনিবার সকাল ১০টা থেকে বিসিএস কমপিউটার সিটির ২০১০-১২ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হলো। ঢাকার আগারগাঁওস্থ আইডিবি ভবনের বিসিএস কমপিউটার সিটির অফিসে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন শেষ হয় বিকেল ৩টায়। নির্বাচনে মোট ১৩টি পদের জন্য ২৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে ১ জন্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এ মূহুর্তে ২৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ১৫৬ জন সদস্যের ভোটে নতুন কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হবে।

এবারের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মোস্তাফা জব্বার। আর নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন কামরুল ইসলাম ও আবদুল মজিদ মণ্ডল। এবারের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হিসেবে আছেন এ টি শফিকউদ্দিন আহমেদ ও মির্জা গোলাম রহমান। সহসভাপতি পদে মাজহারুল ইমাম সিনা এবং এএল মোজহার ইমাম চৌধুরী, সাধারণ সম্পাদক পদে এএসএম আবদুল মুক্তাদির ও কাজী শামসুদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এএনএন কামরুজ্জামান ও এ জামান ইজাজ, প্রচার-প্রকাশনা ও জনসংযোগ সম্পাদক পদে মাহবুবুর রহমান ও আল মামুন খান, তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে একেএম আতিকুর রশিদ ও কেএম জাকির হোসেন, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে আলী হোসেন ও একেএম মাহমুদুল হাসান খান প্রতিদ্বন্দ্বিতা করছেন। অর্থ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জয়নুল আবেদীন। এছাড়া কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে চমন সুলতানা, নাজমুল আলম ভূঁইয়া, আকতারুজ্জামান খান, কামরুল আহসান, জিয়াউল হাসান সিদ্দিক, জাবেদুর রহমান, মঞ্জুরুল হক, জাহিদুল আলম এবং রফিকুল আলম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫০৫ঘণ্টা, জুলাই ৩, ২০১০

পেশা পরিচালনা করতে পারবেন গাইবান্ধার সেই ১৭ আইনজীবী
করোনায় মারা গেলেন সাংবাদিক মোনায়েম খান
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
ওষুধের বাজার হাজারী গলিতে ৪ ম্যাজিস্ট্রেটের সাঁড়াশি অভিযান
না’গঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ হাজার, মৃত্যু ৮৫


করোনা আক্রান্ত সাবেক মেয়র কামরান ভেন্টিলেশনে
টেকসই বেড়িবাঁধ ও সুপেয় পানির দাবিতে নৌবন্ধন
একইসঙ্গে ২৫ স্কুলের শিক্ষিকা, বেতন বাবদ আয় কোটি টাকা!
বীরগঞ্জে রাস্তার দাবিতে অবরুদ্ধ ৫০ পরিবারের মানববন্ধন
বগুড়ায় করোনায় আরও একজনের মৃত্যু