নকিয়া এন৮ মডেলের অনলাইন বুকিং শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নকিয়ার মাল্টিমিডিয়া বিনোদন, সর্বাধুনিক এবং অভি সেবাযুক্ত নকিয়া এন৮ মডেলের আগাম বুকিং এখন বাংলাদেশ থেকেই দেওয়া সম্ভব। নকিয়া এন৮ মডেলের ভক্তরা www.nokia.com.bd/bookn8 এ সাইটে নিবন্ধনের মাধ্যমে আগাম বুকিং দিতে পারবেন।

php glass

নকিয়ার মাল্টিমিডিয়া বিনোদন, সর্বাধুনিক এবং অভি সেবাযুক্ত নকিয়া এন৮ মেেডলের আগাম বুকিং এখন বাংলাদেশ থেকেই দেওয়া সম্ভব। নকিয়া এন৮ মডেলের ভক্তরা www.nokia.com.bd/bookn8 এ সাইটে নিবন্ধনের মাধ্যমে আগাম বুকিং দিতে পারবেন।

নকিয়া ইমার্জিং এশিয়ার ভারপ্রাপ্ত প্রধান বিপণন ব্যবস্থাপক সাজিদ রিজওয়ান মতিন বলেন, নতুন সিমবিয়ান সফটওয়্যারযুক্ত, দ্রুতগতিসম্পন্ন এবং বিশ্বের জনপ্রিয় স্মার্টফোন প্ল্যাটফর্ম নিয়ে আসছে নকিয়া এন৮ মডেল।

উল্লেখ্য, নকিয়ার ইতিহাসে গ্রাহকদের কাছ থেকে সর্বাধিক সংখ্যক প্রিঅর্ডার পেয়েছে নকিয়া এন৮ মডেল। এ ধারাবাহিকতায় বাংলাদেশে নকিয়ার নতুন সিমবিয়ান স্মার্টফোনের এন৮ মডেলের প্রিবুকিং শুরু হলো।

সাজিদ রিজওয়ান মতিন বলেন, এ মুহূর্তে ক্রেতাদের চাহিদা পূরণে স্মার্টফোনগুলোকে বিনোদননির্ভর, সহজবোধ্য এবং আকর্ষণীয় করতে হয়। এ প্যাকেজে আছে ব্যবহারযোগ্যতা, মাল্টিমিডিয়া পারফরম্যান্স এবং অভিজাত ডিজাইনের অপূর্ব সমন্বয়।

নকিয়া এন৮ মডেলে আছে কার্ল জিস অপটিক্সসহ ১২ মেগাপিক্সেল ক্যামেরা, জেনন ফ্যাশ এবং সুদীর্ঘ সেন্সর। এ বৈশিষ্ট্যগুলো সাধারণত ডিজিটাল ক্যামেরায় পাওয়া যায়। এছাড়াও নকিয়া এন৮ দিচ্ছে এইচডি কোয়ালিটি ভিডিও এবং বিল্টইন এডিটিং সুইট।

সহজে বহনযোগ্য বিনোদন মাধ্যমে গ্রাহকরা ডলবি ডিজিটাল প্লাস সারাউন্ড সাউন্ডসহ এইচডি কোয়ালিটি ভিডিও উপভোগ করতে পারবেন।

সামাজিক যোগাযোগে নকিয়া এন৮ দিচ্ছে বাড়তি সুবিধা। গ্রাহকরা হোম স্ক্রিনের মাধ্যমে সিঙ্গেল অ্যাপলিকেশন দিয়ে নিজেদের স্ট্যার্টাস আপগ্রেড, লোকেশন ও ফটোশেয়ার এবং সরাসরি ফেসবুক ও টুইটার ব্যবহার করতে পারবেন। এতে সোশ্যাল নেটওয়ার্কের ক্যালেন্ডারকে ইভেন্টস ডিভাইস ক্যালেন্ডারে পরিবর্তন করে নেওয়া যাবে।

উল্লেখ্য, নকিয়া এন৮ মডেল সিমবিয়ান৩ অপারেটিং সুবিধাযুক্ত। আরও আছে সিমবিয়ান৩ মাল্টিটাচ, ফিক স্ক্রলিং ও পিনচ জুমের মতো সুবিধা। এছাড়াও নকিয়া এন৮ বহুমাত্রিক পারসোনালাইজড হোম স্ক্রিন সুবিধা দিচ্ছে।

টুডি ও থ্রিডি গ্রাফিকস আর্কিটেকচার সমৃদ্ধ নকিয়া এন৮ দ্রুতগতিসম্পন্ন এবং সহজবোধ্য ব্যবহারযোগ্যতায় এরই মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। এ মুহূর্তে দাম ৩৭ হাজার ৫০০ টাকা।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৩২, নভেম্বর ৩, ২০১০

রাজশাহীর ৭ প্রতিষ্ঠানকে ৫৮ হাজার টাকা জরিমানা
টার্মিনালেই বাস-চালকের কাগজপত্র দেখার নির্দেশ
পাস করেও কলেজে আবেদনের সুযোগ পাচ্ছেনা ৫৯ শিক্ষার্থী
গাইবান্ধায় ধানের বস্তা মাথায় নিয়ে বিক্ষোভ
মেহেরপুর সীমান্ত থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার


শেষ হলো চট্টগ্রামের প্রথম উন্মুক্ত বিতর্ক প্রতিযোগিতা
না’গঞ্জে বুড়িগঙ্গা তীরে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ
মোদীর শপথ অনুষ্ঠানে যোগ দেবেন মোজাম্মেল হক
১৯৯৬ বিশ্বকাপের লঙ্কান রূপকথা
ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

১৯৯৬ বিশ্বকাপের লঙ্কান রূপকথা

ঢাকাবাসীর নির্বিঘ্ন ঈদ উদযাপনে তৎপর পুলিশ