বহুমাত্রিক অভি সেবাযুক্ত মোবাইল ফোন নকিয়া সি৩ এখন দেশে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

২৬ অক্টোবর ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নকিয়া অবমুক্ত করল তাদের সামাজিক মোবাইল ফোন সি৩ মডেলটি। সামাজিক যোগযোগ এবং মধ্যম আয়ের মোবাইল ফোন গ্রাহকদের জন্যই নকিয়া সি৩ তৈরি করা হয়েছে। নকিয়া সূত্র এ তথ্য জানিয়েছে।

php glass

২৬ অক্টোবর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নকিয়া অবমুক্ত করল তাদের সামাজিক মোবাইল ফোন সি৩ মডেলটি। সামাজিক যোগযোগ এবং মধ্যম আয়ের মোবাইল ফোন গ্রাহকদের জন্যই নকিয়া সি৩ তৈরি করা হয়েছে। নকিয়া সূত্র এ তথ্য জানিয়েছে।

উল্লেখ্য, বিশ্বব্যাপী জনপ্রিয় ওভি মেইল এবং ওভি চ্যাট সুবিধাযুক্ত নকিয়া সি৩ মোবাইল ফোন এখন থেকে দেশেই পাওয়া যাবে। এই হ্যান্ডসেট থেকে সরাসরি ইমেইল এবং চ্যাট অ্যাকাউন্ট খোলা সম্ভব। এজন্য কোনো কমপিউটারের প্রয়োজন নেই। এ হ্যান্ডসেটের বৈশিষ্ট্যের মধ্যে ওয়াইফাই সুবিধা, ২ মেগাপিক্সেল ক্যামেরা, ২.৪ ইঞ্চি বর্ণিল স্ক্রিন এবং ৮ গিগাবাইট মেমোরি কার্ড সুবিধা অন্যতম।

নকিয়া সি৩ মডেলটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান তামিম ইকবাল এবং মডেল তারকা শখ। এ অনুষ্ঠানে নতুন এ হ্যান্ডসেটটির কারিগরি দিক উপস্থাপন করেন নকিয়া বাংলাদেশের প্রধান বিপণন ব্যবস্থাপক সাজিদ রেদওয়ান মতিন।

নকিয়া সি৩ মডেল প্রসঙ্গে নকিয়া ইমার্জিং এশিয়ার মহাব্যবস্থাপক প্রেমচাঁদ জানান, এ মুহূর্তে মোবাইল ফোন ব্যবহারকারীরা তাদের সাধ্যের মধ্যে থাকা পণ্য দিয়ে বার্তা বিনিময় এবং সামাজিক নেটওয়ার্কের সেতুবন্ধনের অভিজ্ঞতা নিতে চায়।

এ মুহূর্তে গোল্ডেন হোয়াইট, গ্রে এবং হট পিঙ্ক এই তিন রঙে সি৩ হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, ২৮ অক্টোবর থেকে দেশের নকিয়া স্টোরগুলোতে এই হ্যান্ডসেটটির বাণিজ্যিক বিপণন শুরু হবে। এ মুহূর্তে দাম ১০ হাজার ৪০০ টাকা।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩১২, অক্টোবর ২৭, ২০১০

প্রধানমন্ত্রীকে ইফতারের দাওয়াত দিল বিএনপি
সাতক্ষীরায় ওষুধ উদ্ধারের ঘটনায় দু’টি তদন্ত কমিটি
ডিএসইর সূচক সামান্য বাড়লেও কমেছে সিএসইতে
সাকিবকে বিপজ্জনক অলরাউন্ডার বললেন পন্টিং
পোশাকশিল্প এলাকায় ১ ও ২ জুন ব্যাংক খোলা


মাদ্রাসাছাত্র হত্যা মামলায় ১০ আসামিই খালাস
রাজশাহীর ৭ প্রতিষ্ঠানকে ৫৮ হাজার টাকা জরিমানা
টার্মিনালেই বাস-চালকের কাগজপত্র দেখার নির্দেশ
পাস করেও কলেজে আবেদনের সুযোগ পাচ্ছে না ৫৯ শিক্ষার্থী
গাইবান্ধায় ধানের বস্তা মাথায় নিয়ে বিক্ষোভ