ইন্টারনেট ছাড়াই বাংলালিংকে ফেসবুক আপডেট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এখন থেকে ইন্টারনেট ছাড়াই মোবাইল ফোনের এসএমএস এর মাধ্যমে জেনে নেওয়া যাবে ফেসবুক আপডেট। দেশের মোবাইল ফোন সেবাদাতা বাংলালিংক গত ১ অক্টোবর থেকে এ সেবা চালু করেছে।

এখন থেকে ইন্টারনেট ছাড়াই মোবাইল ফোনের এসএমএস এর মাধ্যমে জেনে নেওয়া যাবে ফেসবুক আপডেট। দেশের মোবাইল ফোন সেবাদাতা বাংলালিংক গত ১ অক্টোবর থেকে এ সেবা চালু করেছে। এ সেবার মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা এসএমএস’র মাধ্যমে ফেসবুক স্ট্যাটাস আপডেট, ফেসবুক বন্ধুদের সঙ্গে বার্তা বিনিময় এবং প্রয়োজনে তাৎক্ষণিক মন্তব্যও করেতে পারবেন।

বাংলালিংক এর মুখপাত্র বাংলানিউজকে জানান, এ সেবা গ্রহণে ব্যবহারকারীর মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ না থাকলেও চলবে। শুধু এসএমএস এর মাধ্যমে ব্যবহারকারী এ সেবা উপভোগ করতে পারবেন।

এ সেবাভুক্ত হতে বাংলালিংক গ্রাহকদের এসএসএম এর মাধ্যমে নিবন্ধিত হতে হবে। নিবন্ধন করতে ভন লিখে ৩২৬৬৫ নম্বরে মুঠোবার্তা পাঠাতে হবে। তারপর বাংলালিংকের মাধ্যমে ফেসবুকের বিভিন্ন সেবা উপভোগে নির্দিষ্ট কোড নম্বর প্রদান করা হবে।

এ সেবা পেতে প্রতি এসএসএস এর জন্য ভ্যাটসহ ১.১৫ টাকা খরচ হবে। নিবন্ধিত হওয়ার পর ব্যবহারকারী স্ট্যাটাস আপডেটসহ যেসব সেবা গ্রহণ করতে ইচ্ছুক তা নির্দিষ্ট করে দিতে হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১১৫৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০১০

Nagad
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন


নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!
সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা, বন্যার অবনতি
অর্ধেক দামে মিলবে কৃষি যন্ত্রপাতি, একনেকে প্রকল্প
খুলনায় নতুন করোনা রোগী শনাক্ত ৭৩, মোট ৩১০৮