ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

ভারত

কয়েকজন ধর্মান্ধ প্রধানমন্ত্রীর সামনে আমায় টিজ করেছে: মমতা

ভাস্কর সরদার, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
কয়েকজন ধর্মান্ধ প্রধানমন্ত্রীর সামনে আমায় টিজ করেছে: মমতা মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা: ২৫ জানুয়ারি পশ্চিমবঙ্গের হুগলী জেলার পাশকুড়ার একটি জনসভায় ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজির জন্মবার্ষিকীর অনুষ্ঠানে তিনি বলতে উঠার সময় জয় শ্রী রাম ধ্বনি দেওয়া প্রসঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কয়েকজন ধর্মান্ধ প্রধানমন্ত্রীর সামনে আমায় টিজ করেছে। নেতাজিকে নিয়ে অনুষ্ঠানে নেতাজিকেই অপমান করেছে।

২৩ জানুয়ারি নেতাজির ১২৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়ালে ভারত সরকারের আয়োজিত অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় ভাষণ দিতে উঠলেই কিছু দর্শক, জয় শ্রী রাম স্লোগান তোলে।

সভায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাম্প্রতিক দলবদলের প্রসঙ্গ তুলে বলেন, ‘গাছ থেকে পড়ে গিয়ে কেউ নেতা হয় না। ’

সভার শুরুতেই তিনি ওই এলাকার দলের বুথ স্তরের কর্মীদের খোঁজ নেন। তিনি বলেন, দলের একবারে তলার কর্মীরাই দলের আসল সম্পদ। তারাই আসল লড়াই করেন।  

কারও নাম না তুললেও তৃণমূল কংগ্রেস থেকে শুভেন্দু অধিকারীসহ একগুচ্ছ নেতার শিবির বদলে বিজেপিতে যোগদানের পরিপ্রেক্ষিতেই এই মন্তব্য বলে রাজনৈতিক মহল মনে করছে।

মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের জয় সম্পর্কে তার নিশ্চয়তার কথা জানিয়ে বলেন, দলত্যাগীরা ভোটের পর কেউ ফিরে আসতে চাইলে তাদের ফেরানো হবে না।

বিজেপি ভোটে জিততে অর্থ ছড়াচ্ছে অভিযোগ করে মুখ্যমন্ত্রী বলেন, বিজেপি টাকা দিলে অর্থ নিয়ে মাংস-ভাত খান। ভোটের বাক্সে গিয়ে ভোটটা উল্টে দিন।  

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
ভিএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa