ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

আগরতলা

দুর্গাপূজার দিনগুলিতে বৃষ্টির সম্ভাবনা প্রায় ৯৭ শতাংশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
দুর্গাপূজার দিনগুলিতে বৃষ্টির সম্ভাবনা প্রায় ৯৭ শতাংশ মেঘলা আকাশ। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): করোনা মহামারির কারনে এবছর সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম বড় উৎসব দুর্গাপূজার আয়োজন একেবারে সীমিত পরিসরে হচ্ছে।   এর ওপর আবার পূজার দিনগুলিতে বৃষ্টির ভ্রু-কুটি চিন্তায় ফেলেছে আয়োজক থেকে শুরু করে উৎসবপ্রেমী মানুষকে।

মঙ্গলবার (২০ অক্টোবর) আগরতলা আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে হালকা দুই-এক ফোটা বৃষ্টিও হচ্ছে।  

আবহাওয়া অধিদপ্তরের দেওয়া পূর্বাভাসে জানানো হয়েছে বুধবার (২১ অক্টোবর) ত্রিপুরা রাজ্যে দু-এক পশলা বৃষ্টি হতে পারে। ২২, ২৩ এবং ২৪ অক্টোবর রাজ্যের বিভিন্ন জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এই দিনগুলিতে আবার কোন কোন জায়গায় ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ২৫ এবং ২৬ অক্টোবর বৃষ্টির পরিমাণ কিছুটা কমার সম্ভাবনার কথা জানানো হয়েছে পূর্বাভাসে।  

আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, এই সময় বঙ্গোপসাগরে নিম্নচাপের সৃষ্টি হয়েছে। এর জেরেই পূজোর দিনগুলিতে ত্রিপুরা রাজ্যজুড়ে ভারী বৃষ্টির আশঙ্কা দেখা দিয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) থেকে এবছরের দুর্গাপূজা শুরু হচ্ছে। এই সময় বৃষ্টি হলে দর্শনার্থীরা বাইরে বেরিয়ে সার্বজনীন উৎসব গুলিতে শামিল হতে পারবেন না। অষ্টমীর দিন অর্থাৎ শনিবার (২৪ অক্টোবর) সবচেয়ে বেশি পরিমাণ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।  

আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস বলছে, এ দিন রাজ্যজুড়ে বৃষ্টির সম্ভাবনা প্রায় ৯৭ শতাংশ। করোনা মহামারি এবং অসময়ের বৃষ্টির কারণে এবছর দুশ্চিন্তাগ্রস্ত দশক থেকে পূজার আয়োজক সবাই।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa