টিটিএডিসি নির্বাচনকে সামনে রেখে আইএনপিটি’র বৈঠক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজ

walton

আগরতলা (ত্রিপুরা): আগামী মার্চে ত্রিপুরা উপজাতি স্বশাসিত জেলা পরিষদের (টিটিএডিসি) নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হচ্ছে। নির্বাচনের নিয়ম অনুসারে মেয়াদ শেষ হওয়ার আগেই আবার নির্বাচন সম্পন্ন করে নতুন কমিটি গঠন করতে হয়। তাই আগামী মার্চ মাসে ত্রিপুরা উপজাতি স্বশাসিত জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিষয়টিকে সামনে রেখে এখন প্রতিটি রাজনৈতিক দল নিজেদের মতো করে রণনীতি তৈরি করতে ব্যস্ত। তাদের সবারই লক্ষ্য ত্রিপুরা উপজাতি স্বশাসিত জেলা পরিষদ দখল করা। এক্ষেত্রে পিছিয়ে নেই ত্রিপুরা রাজ্যের জনজাতি ভিত্তিক দল আইএনপিটি। দলের তরফে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আগরতলার প্রগতি রোড এলাকায় দলীয় অফিসে এক গুরুত্বপূর্ণ বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন দলের সভাপতি বিজয় কুমার রাঙ্খল, সাধারণ সম্পাদক জগদীশ দেববর্মা-সহ দলের অন্যান্য নেতা এবং বিভিন্ন শাখা সংগঠনের নেতা-নেত্রীরা। 

বৈঠক শুরুর আগে দলের সভাপতি বিজয় কুমার রাঙ্খল উপস্থিত সাংবাদিকদের বলেন, এদিনের বৈঠক মূলত জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে। কি করে দলকে নির্বাচনের আগে সকল স্তরের মানুষের কাছে পৌঁছে দেওয়া যাওয়া যায় এবং এই নির্বাচনে রাজ্যের অন্যান্য জনজাতি ভিত্তিক দলগুলির সঙ্গে জোট গঠন করার বিষয়ে আলোচনা করা হবে।

বাংলাদেশ সময়: ০৩২৬ ঘন্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০।
এসসিএন/ইএআর/ইউবি 

যশোরে বাওড় থেকে যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার
ফোর্বসের তালিকায় সর্বোচ্চ উপার্জনকারী ভারতীয় তারকা অক্ষয়
চাঁপাইনবাবগঞ্জ থেকে আম নিয়ে ঢাকা গেল ম্যাংগো স্পেশাল ট্রেন
১০ গুণ বেশি দামে ওষুধ বিক্রি, র‌্যাবের হাতে আটক ৩
ডা. জাফরুল্লাহ চৌধুরীর শ্বাসকষ্ট বেড়েছে


রংপুরে আইনজীবীকে গলাকেটে হত্যা
পর্তুগালের ক্লাব বেনফিকার টিম বাসে হামলা, আহত ২ ফুটবলার
এই ওষুধে ২ দিনে সুস্থ করোনা রোগী!
ফুটবলের ইতিহাসে প্রথম বিলিয়নিয়ার রোনালদো
করোনায় বেশি আক্রান্ত তরুণরা