হতাশায় ভুগছে কংগ্রেস দল: সর্বানন্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন আসাম রাজ্যের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়াল। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): বর্তমানে দেশজুড়ে উন্নয়নের যে কর্মযজ্ঞ চলছে, এর ফলে কংগ্রেস দল হতাশায় ভুগছে বলে মন্তব্য করেছেন আসাম রাজ্যের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়াল।

php glass

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) আগরতলাস্থিত বিজেপি’র ত্রিপুরা প্রদেশ কমিটির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

আসাম রাজ্যের মুখ্যমন্ত্রী সর্বানন্দ বলেছেন, ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনকল্যাণকর কাজের জন্য সাধারণ মানুষের মধ্যে আত্মবিশ্বাস তৈরি হয়েছে। তাই দেশের উত্তরের রাজ্য কাশ্মী থেকে দক্ষিণের কন্যাকুমারী পর্যন্ত এবং গুজরাট রাজ্য থেকে অরুনাচলপ্রদেশ পর্যন্ত মানুষের মধ্যে গৌরবের মনোভাব সৃষ্টি হয়েছে। এই কাজের জন্য নরেন্দ্র মোদী দিনরাত কঠোর পরিশ্রম করেছেন। সেসঙ্গে দেশজুড়ে সুশাসনও প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী উত্তরপূর্ব ভারতের উন্নয়নের জন্য দৃষ্টান্তমূলক পদক্ষেপ গ্রহণ করেছেন। দেশজুড়ে বর্তমানে উন্নয়নের যে কর্মযজ্ঞ চলছে, এর ফলে কংগ্রেস দল হতাশায় ভুগছে। তাই তারা বিভিন্ন বিষয়ে নানা অসত্য তথ্য দিচ্ছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো রাফাইল যুদ্ধ বিমান কেনা নিয়ে যে অভিযোগ এনেছে কংগ্রেস দল তাকে খারিজ করে দিয়েছেন সুপ্রিম কোর্ট। তাই নিখিল ভারত কংগ্রেস কমিটির সভাপতি রাহুল গান্ধীকে ক্ষমা প্রার্থনা করা উচিত।

সেসঙ্গে তিনি প্রশ্ন করেন দেশের নিরাপত্তা নিয়ে কেন রাহুল গান্ধী অসত্য কথা বলেছেন? কংগ্রেস দলের কাছে গান্ধী পরিবার প্রথম দেশ পরে কিন্তু বিজেপি’র কাছে দেশের স্বার্থ প্রথম।

সেসঙ্গে তিনি দাবি করেন আগামী লোকসভা নির্বাচনে বিজেপি আবার জয়ী হবে এবং মোদী আবার প্রধানমন্ত্রী হবেন। উত্তরপূর্ব ভারতের লোকসভার ২৫টি আসনেই বিজেপি জয়ী হবে।

রাফাইল যুদ্ধ বিমান কেনার বিষয়ে সুপ্রিম কোর্ট রায় দিয়ে জানিয়ে দেয় যে কোন দুর্নীতি হয়নি। এরপর বিজেপি সিদ্ধান্ত নেয় যে দেশব্যাপী প্রচার অভিযান চালাবে এরই প্রেক্ষিতে সর্বানন্দ সনোয়াল আগরতলায় আসেন।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: আগরতলা
সুলেখকের সম্পাদনায় আগ্রহ একাডেমির বইয়ে
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী
শেখ হাসিনার সদস্যপদ নিয়ে সিদ্ধান্ত ডাকসুর পরবর্তী সভায়
আ’লীগ ভিন্নমত সহ্য করতে পারে না: ফখরুল
আইসক্রিম তৈরির উপকরণ পামওয়েল-ঘনচিনি ও রং!


গাজীপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত
দেশে ইলিশ উৎপাদন বেড়েছে ৭৮ শতাংশ
নিউজিল্যান্ডের জাতীয় প্রতীকে মুসল্লি, ছবি ভাইরাল
ফরিদগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
৫ বিশিষ্ট ব্যক্তিত্বকে সম্মাননা দিলো বাংলাদেশ প্রতিদিন