আসামে হত্যার শিকার পরিবারের সঙ্গে দেখা করলো তৃণমূল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তিনসুকিয়ায় হত্যার শিকার বাঙালি পরিবারের সঙ্গে দেখা করেছেন পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস প্রতিনিধি দলের সদস্যরা।

walton

আগরতলা: আসামের তিনসুকিয়া জেলায় হত্যার শিকার বাঙালি পরিবারের সঙ্গে দেখা করেছেন পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস প্রতিনিধি দল।

php glass

রোববার (৪ নভেম্বর) চার সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্বে দেন তৃণমূল কংগ্রেস দলের রাজ্যসভার সংসদ সদস্য ডেরেক ও ব্রায়েন। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন রাজ্যসভার সংসদ সদস্য মমতা বালা ঠাকুর, নাদিমুল হক ও মহুয়া মৈত্র।

সকালে কলকাতা থেকে প্লেনে আসামের ডিব্রুগড় বিমানবন্দরে আসেন তৃণমূল কংগ্রেস দলের চার নেতা। পরে তারা গাড়িতে করে তিনসুকিয়া জেলার ঘটনাস্থলে যান এবং নিহতের পরিবারের সঙ্গে কথা বলেন। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন নিহতদের পরিবারের সদস্যরা।
 
পরে ডেরেক ও ব্রায়েন সাংবাদিকদের বলেন, আসামের তিনসুকিয়া জেলায় পাঁচ নিরীহ বাঙালি হত্যার ঘটনায় জড়িতদের বের করতে হবে। আমরা নিহত বাঙালি পরিবারের সদস্যদের পাশে আছি। এ হত্যাকাণ্ড ঘটিয়ে কার স্বার্থ সিদ্ধি করার চেষ্টা করছে তাও খুঁজে বের করতে হবে বলে মন্তব্য করেন তিনি।

এদিকে নিহত পরিবারের সদস্যদের পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে কোনো সহায়তা দেওয়া হবে কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রাজ্যসভার সংসদ সদস্য মমতা বালা বলেন, এ বিষয়ে আলোচনা করে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। 

এর আগে  বৃহস্পতিবার (১ নভেম্বর) বিকেলে ভারতের আসাম রাজ্যের তিনসুকিয়ায় পাঁচ বাঙালিকে এক লাইনে দাঁড় করিয়ে গুলি করে হত্যা করা হয়। 

নিহতরা হলেন- শ্যামলাল বিশ্বাস, অনন্ত বিশ্বাস, অবিনাশ বিশ্বাস, সুবোধ দাস ও ধনঞ্জয় নমশূদ্র। এর মধ্যে ৩জন একই পরিবারের সদস্য।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৮
এসসিএন/আরআইএস/

কেজি স্কুলেই সব কিছু শিখে যায় চীনা শিশুরা!
শ্রীলঙ্কায় মৃতের সংখ্যা কমে ২৫৩
প্রিয় নুসরাত | মুহম্মদ জাফর ইকবাল
৩ নেতাকে শো’কজ-অব্যাহতি, বগুড়া বিএনপি অফিসে তালা
কলকাতার শেষ চার কঠিন করে দিলো রাজস্থান


চেরনোবিল পারমাণবিক বিপর্যয়
মোবাইল টাওয়ারের রেডিয়েশন মাত্রার প্রতিবেদন চান হাইকোর্ট
সরকারি চাকরিতে বয়সসীমা বাড়ানোর প্রস্তাব সংসদে নাকচ
শুক্রবার বাংলাদেশে আসছে পাকিস্তানের যুবারা
নিষেধাজ্ঞা না মেনে ইলিশ ধরায় ১৩ জেলের কারাদণ্ড