php glass

বাংলানিউজে প্রাণ খুলে লিখতে পারি

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আগরতলা (ত্রিপরা) থেকে: কয়েক বছর আগে আসাম গিয়ে দেখি সেখানে বাংলানিউজকে ফলো করা হয়। সেই থেকেই অনুপ্রেরণা। বাংলানিউজে প্রাণ খুলে লিখতে পারছি।

বাংলানিউজের ‘ত্রিপুরা পেজ’র উদ্বোধন অনুষ্ঠানে ত্রিপুরা করেসপন্ডেন্ট সুদীপ চন্দ্র নাথের এমনই সরল উচ্চারণ। অনুষ্ঠানে তিনি বলেন, রাজনীতি-সংস্কৃতির সব খবরই সমানতালে গুরুত্ব দেওয়া হয় বাংলানিউজে।
 
নিজের অভিজ্ঞতার কথা উল্লেখ সুদীপ চন্দ্র নাথ বলেন, অনেক বেশি অনুপ্রাণিত করে যখন দেখি আমার পাঠানো নিউজ আমি দেখার আগেই কয়েকশ’ শেয়ার হয়ে যায়।

এর আগে ‘ত্রিপুরা পেজ’ এ ক্লিক করে নতুন এ পাতাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন। এ সময় আগরতলার বায়োটেকনোলজি দফতরের অফিসার অঞ্জন সেনগুপ্ত, ইউএনআই ও টাইমস অব ইন্ডিয়ার সংবাদদাতা বিশ্বেন্দু ভট্টাচার্য, পুলিশ আধিকারিক ও বিশিষ্ট লেখক অরিন্দম দেবনাথ, ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রণব সরকার, শিক্ষিকা সীমা দেবনাথ, গভর্নমেন্ট মেডিকেল কলেজ লাইব্রেরির গ্রন্থাগারিক শাওলী রায়, সাংবাদিক অমিত ভৌমিকসহ রাজ্যের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 
 
উপস্থিত ছিলেন বাংলানিউজের আউটপুর এডিটর (ইংরেজি) এসএম সালাউদ্দিন, চিফ অব করেসপন্ডেন্টস সেরাজুল ইসলাম সেরাজ, স্পেশাল করেসপন্ডেন্ট মবিনুল ইসলাম প্রমুখ।

ইউরোপ-আমেরিকার বিভিন্ন দেশের পর সার্বিক গুরুত্ব বিবেচনায় ভারতবর্ষের উত্তর-পূর্বাঞ্চলের রাজ্য ত্রিপুরার জন্য চালু হলো নিউজপোর্টালটির নতুন পাতা ‘ত্রিপুরা’। যেখানে রাজ্যের আনাচে-কানাচে নিত্যদিন ঘটে যাওয়া প্রতি মুহূর্তের খবর মোবাইল, ল্যাপটপ কিংবা ডেস্কটপের পাতায় দেখা যাবে।
 
যখনকার ঘটনা তখনই প্রকাশ করা বাংলানিউজের অন্যতম বৈশিষ্ট্য। ত্রিপুরাবাসী এতোদিন সেটা দেখেছেন। ক্রমান্বয়ে কলকাতার পর এ রাজ্যে বাংলানিউজের পাঠক বাড়তে থাকায় সেই দায়বদ্ধতা ও সব সময় নতুন কিছু করার প্রয়াস থেকে ত্রিপুরার জন্য আলাদা একটি পেজ তৈরির সিদ্ধান্ত নেন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন।

সব সময় বৈচিত্র্যানুসন্ধানী বাংলানিউজের রয়েছে ইংরেজি ভার্সনও। ত্রিপুরা পেজে থাকবে বৈচিত্র্যময় এ রাজ্যের রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি, ব্যবসা-বাণিজ্য, অনিয়ম-দুর্নীতি, পর্যটন সম্ভাবনা-সমস্যা, বৈদেশিক বাণিজ্যসহ সব খবর।
 
এ উদ্যোগে বিভিন্ন সময় বাংলানিউজ পাশে পেয়েছে রাজ্যের রাজনৈতিক ব্যক্তিত্ব, উদ্যোক্তা, ব্যবসায়ীসহ অতিথিপরায়ণ সাধারণ মানুষকে।
 
নতুন এ উদ্যোগে ত্রিপুরাবাসীকে যেভাবে পাশে পেয়েছে, আগামীতেও পাওয়ার প্রত্যাশা নিয়ে এগিয়ে যাচ্ছে জনপ্রিয় নিউজপোর্টাল বাংলানিউজ।
 
বাংলাদেশ সময়:১১২২ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
জেডএস/এমএ/এসএইচ

ksrm
ভিসি ও সমাবর্তনে আটকা চাকসু-জকসু, শাকসু’র খবর নেই
রামগতিতে ৩০ লাখ টাকার কারেন্টজালে অগ্নিসংযোগ
নতুন বছরেই কৃষিপণ্য পরিবহনে বিশেষ ৪ ট্রেন 
পর্যটকদের হাতছানি দিচ্ছে ‘অন্তেহরি জলের গ্রাম’
হারিয়ে যাচ্ছে শরতের কাশফুল


ফ্রিতে ফিওরেন্তিনায় ফ্রাঙ্ক রিবেরি
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা মাদককারবারি নিহত
ভর্তি জালিয়াতি: তৎপর পুলিশ-ঢাবি, থাকবে রাডার স্ক্যানিং
সোনালি আঁশেও কৃষকের ‘মুখভার’
কুমারখালীতে ভুয়া কাজির দণ্ড